বলিউড

শুবমান গিলের প্রেমে হাবুডুবু শচীনকন্যা সারা, বিপাকে সারা আলী খান

‘আপনারা ভুল সারাকে প্রশ্ন করছেন, সারা দুনিয়ার সবাই ভুল সারার পেছনে ঘুরছে।’
শুবমান গিল, সারা টেন্ডুলকার ও সারা আলি খান। ছবি: সংগৃহীত

জীবনের অনেকটা সময় সেই অর্থে জনসম্মুখে না কাটালেও ইদানিং ক্রিকেটের মাঠ থেকে শুরু করে ফ্যাশন শোয়ের দর্শকসারির সামনের দিকেই দেখা মিলছে সারা টেন্ডুলকারের।

ক্রিকেট মায়েস্ট্রো শচীন টেন্ডুলকার ও ডা. অঞ্জলি টেন্ডুলকারের বড় মেয়ে সারা টেন্ডুলকার। ১৯৯৭ সালে ভারতের মুম্বাইয়ে জন্ম তার। সারার ছোটভাই অর্জুন টেন্ডুলকার ভারতের উদীয়মান ক্রিকেটারদের একজন।

সম্প্রতি ভারতের ক্রিকেট ম্যাচে দর্শকসারিতে দেখা গেছে সারা টেন্ডুলকারকে। ছবি: সংগৃহীত
সম্প্রতি ভারতের ক্রিকেট ম্যাচে দর্শকসারিতে দেখা গেছে সারা টেন্ডুলকারকে। ছবি: সংগৃহীত

বাবা কিংবদন্তি ক্রিকেটার হলেও সারা এগিয়েছেন মায়ের পথ ধরে। মায়ের মতোই মেডিসিন নিয়ে পড়াশোনা করেছেন। মুম্বাইয়ের ধীরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে উচ্চমাধ্যমিক শেষের পর যুক্তরাজ্যের ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে মেডিসিনে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি নেন তিনি।

শচীন টেন্ডুলকারের সঙ্গে সারা টেন্ডুলকার। ছবি: সংগৃহীত

বছর কয়েক আগে সারার বলিউডে পা রাখার গুঞ্জন শোনা গিয়েছিল। ভক্তরা আগ্রহ নিয়ে অপেক্ষাও করছিলেন। তবে শচীন টেন্ডুলকার সারার বলিউডে আসার সম্ভাবনা নাকচ করে দিয়ে এক সাক্ষাৎকারে জানান, মায়ের মতোই মেডিসিনে ক্যারিয়ার গড়তে চান সারা।

তবে এখন সারার মনোযোগ মডেলিংয়ের দিকে। ২০২১ সালের ডিসেম্বরে মডেলিংয়ে অভিষেক হয় তার। আজিওর বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ড 'আজিও লাক্স' এর একটি বিজ্ঞাপনে প্রথমবার মডেল হিসেবে দেখা যায় সারাকে।

তাছাড়া ইনস্টাগ্রামে ইনফ্লুয়েন্সার হিসেবেও জনপ্রিয়তা বাড়ছে তার।

সারা টেন্ডুলকার। ছবি: সংগৃহীত

সারার ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা যায়, দেশে বিদেশে ভ্রমণ করতে ভালোবাসেন তিনি। তার জীবনযাপনের ধরনও বিলাসবহুল। প্রায়ই নামীদামী ব্র্যান্ডের পোশাক ও অনুষঙ্গের দেখা মেলে সারার বিভিন্ন ছবিতে।

পরিবারের সদস্যদের সাথে দারুণ বোঝাপড়া সারার। সবাই বলেন সারা দেখতে অবিকল তার মায়ের মতো। তবে সারার ধারণা বাবার সাথেই তার চেহারার মিল বেশি। ইনস্টাগ্রামে প্রায়ই ছোট ভাই অর্জুনের সাথে খুঁনসুঁটিতে মেতে ওঠেন সারা। নানী অ্যানাবেল মেহতার সঙ্গেও তার দারুণ বন্ধুত্ব।

অনেকদিন ধরেই ভারতীয় ক্রিকেট দলের ওপেনার শুবমান গিলের সাথে সারার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এ ব্যাপারে তাদের কেউই মুখ খোলেননি।

কফি উইথ করণ শোতে অনন্যা পান্ডে ও সারা আলী খান। ছবি: সংগৃহীত

তবে, সম্প্রতি প্রকাশ হওয়া 'কফি উইথ করণ' অতিথি হিসেবে ছিলেন সারা আলি খান ও অনন্যা পান্ডে। সেসময় বলিউড অভিনেত্রী সারা আলি খানকে জিজ্ঞেস করা হয় তিনি শুবমান গিলের সাথে প্রেম করছেন কি না। জবাবে সারা হাসতে হাসতে বলেন, 'আপনারা ভুল সারাকে প্রশ্ন করছেন, সারা দুনিয়ার সবাই ভুল সারার পেছনে ঘুরছে।'

সারা আলী খান। ছবি: সংগৃহীত

ভক্তদের ধারণা সারা আলি খান এই বক্তব্যের মাধ্যমে সারা টেন্ডুলকার ও শুবমান গিলের প্রেমের বিষয়টি একরকম নিশ্চিত করেছেন।

তথ্যসূত্র: মেনস এক্সপি, টাইমস অব ইন্ডিয়া

গ্রন্থনা: জোহানা নিশো

Comments

The Daily Star  | English
Mangoes from 4 continents in one single orchard

Mangoes from 4 continents in one single orchard

A recent university graduate, Shibli established the Matri Bagan, including a nursery on a three-bigha land, with 150 mango plants

13h ago