বিয়ে কবে, এর উত্তর এখনো মাকেও দিতে পারিনি: বিজয় ভার্মা

‘ডার্লিংস’ খ্যাত অভিনেতা বলেন, কোনো মেয়েই চায় না আমি বিয়ে করি। এই প্রশ্নের উত্তর আমি আমার মাকেও দিতে পারিনি, অন্য কাউকেও দিতে পারিনি।
বিজয় ভার্মা ও তামান্না ভাটিয়া

জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে গত কয়েক মাস চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেতা বিজয় ভার্মা।

সম্প্রতি দিল্লীতে 'সাহিত্য আজ তক' অনুষ্ঠানে কথা বলতে আসেন অভিনেতা বিজয় ভার্মা। সেখানে সাংবাদিকরা বিজয়ের কাছে জানতে চান তিনি তামান্নাকে বিয়ে করার কথা ভাবছেন কি না। উত্তরে রসিকতা করে 'ডার্লিংস' খ্যাত অভিনেতা বলেন, 'কোনো মেয়েই চায় না আমি বিয়ে করি। এই প্রশ্নের উত্তর আমি আমার মাকেও দিতে পারিনি, অন্য কাউকেও দিতে পারিনি।'

বিজয় জানান জীবনের সবচেয়ে ভালো সময় কাটাচ্ছেন এই মুহূর্তে। তিনি আরও বলেন, ২০১৩ সালে নিজের ছবি 'মনসুন শুটআউট' এর মুক্তির জন্য অনেকদিন অপেক্ষা করতে হয়েছিল, সেই সময়টা ছিল তার জীবনের সবচেয়ে কঠিন সময়। তার এই ছবিটি পরে কান চলচ্চিত্র উৎসবে অনেক প্রশংসা কুড়িয়েছিল। বিজয় ভেবেছিলেন রাতারাতি বদলে যাবে তার জীবন। কিন্তু তা হয়নি, বিজয়কে তাই ফিরে যেতে হয়েছিল ছোট চরিত্রের দিকেই।

এ সময় 'মির্জাপুর' নিয়েও কথা বলেন এই অভিনেতা। তিনি জানান, পঙ্কজ ত্রিপাঠিকে অনুকরণ করার চেষ্টা করেছেন। ত্রিপাঠির কথা বলার ধরন ও উচ্চারণের ভঙ্গিমা ঠিকভাবে অনুকরণ করার জন্য তার অসংখ্য ভিডিও দেখেছেন। ভার্মা আরও জানান, বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহ একবার তাকে বলেছিলেন যে একজন অভিনেতার কখনো 'প্ল্যান বি' থাকা উচিত না। কঠিন সময়গুলোতে এই কথাটি মনে রাখার চেষ্টা করেন তিনি।

জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মা 'লাস্ট স্টোরিজ টু' এ সুজয় ঘোষের পরিচালনায় প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন। নেটফ্লিক্সে 'লাস্ট স্টোরিজ টু' মুক্তির কিছুদিন আগে বেশ কিছু জায়গায় তাদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। তখনই শুরু হয় তাদের প্রেমের গুঞ্জন।

এর কিছুদিন পরই তারা প্রেমের ব্যাপারটি নিশ্চিত করেন। যখন পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন তখনো বেশ সাবলীল ছিলেন তারা।

সম্প্রতি সুজয় ঘোষের ওয়েবফিল্ম 'জানে জান' এ কারিনা কাপুর ও জয়দীপ আহলাওয়াতের সঙ্গে দেখা গেছে বিজয় ভার্মাকে। এছাড়াও 'সুরিয়া ৪৩' এও দেখা যাবে তাকে, সঙ্গে থাকবেন নাজরিয়া ফাহাদ ও দুলকার সালমান। তামান্নাকে সম্প্রতি দেখা গেছে রবি গ্রেওয়ালের 'আখরি সাচ' সিনেমায়।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস ও পিংকভিলা

Comments

The Daily Star  | English

Invest in Bangladesh, PM tells Indian businesspersons

Prime Minister Sheikh Hasina today invited Indian businesspersons to invest in Bangladesh, stating that she prioritises neighbouring countries

3h ago