সত্যিই কি প্রেম করছেন অমিতাভের নাতি ও শাহরুখ কন্যা

পর্দার বাইরে তাদের রসায়ন ও খুনসুঁটি প্রতিনিয়ত প্রেমের গুঞ্জনকে আরও জোরালো করছে।
সুহানা খান ও অগস্তা নন্দা
সুহানা খান ও অগস্তা নন্দা। ছবি: সংগৃহীত

বলিউডে দীর্ঘদিন ধরেই শাহরুখ কন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

আগামী ৭ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে 'দ্য আর্চিস'। এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটবে সুহানা খান, অগস্তা নন্দা এবং শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে খুশি কাপুরের।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো কয়েকটি সূত্রের বরাতে জানায়, 'দ্য আর্চিস' সিনেমার শুটিংয়ের সময়ই সুহানা ও অগস্তার প্রেম শুরু হয়। এ বিষয়ে তাদের কেউই মুখ খোলেননি। তবে পর্দার বাইরে তাদের রসায়ন ও খুনসুঁটি প্রতিনিয়ত প্রেমের গুঞ্জনকে আরও জোরালো করছে।

সুহানা খান ও অগস্তা নন্দা
সুহানা খান ও অগস্তা নন্দা। ছবি: সংগৃহীত

এখন জোরেশোরে 'দ্য আর্চিস' এর প্রচারণা চালাচ্ছেন তারা। প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি তারা অংশ নেন 'মিল্কশেক চ্যালেঞ্জ' এ। এই চ্যালেঞ্জে একে অপরের জন্য মিল্কশেক বানান অগস্তা ও সুহানা। ভিডিওতে সুহানাকে অগস্তা 'গসিপ কুইন' ডাকেন, বলেন তাকে গোপন কিছু বলা যায় না। পুরো ভিডিওতে তাদের দুজনের খুনসুঁটি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

কিছুদিন আগে, মুম্বাইয়ে 'দ্য আর্চিস' এর মিউজিক লঞ্চ অনুষ্ঠানে 'ভা ভা ভ্রুম' গানে নাচতে দেখা যায় অগস্তা ও সুহানাকে। তাদের নাচের একটি ভিডিওটিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

গত ২৩ নভেম্বর ২৩ বছরে পা দেন অগস্তা। সেদিন মধ্যরাতে বন্ধুদের সাথে কেক কেটে জন্মদিন উদযাপন করেন তিনি। সেই উদযাপনে উপস্থিত ছিলেন সুহানা খানও। কেক কাটার সময় অগস্তার পাশেই ছিলেন তিনি।

ইনস্টাগ্রামে নিজেদের পুরোনো একটি ছবি শেয়ার করে অগস্তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান সুহানা।

সুহানা খান, অগস্তা নন্দা,
সুহানা খান ও অগস্তা নন্দা। ছবি: সংগৃহীত

জন্মদিনের অনুষ্ঠানের একটি ছবিও পোস্ট করেন স্টোরিতে, যেখানে অগস্তা ও সুহানার সাথে ছিলেন 'দ্য আর্চিস' এর সহশিল্পী মিহির আহুজা।

এর আগে নভেম্বরের শুরুর দিকে ডিজাইনার মনীশ মালহোত্রার দীপাবলির অনুষ্ঠানে অগস্তা ও সুহানাকে একসাথে দেখা যায়।

অনুষ্ঠান শেষে সুহানাকে গাড়ি পর্যন্ত এগিয়ে দেন অগস্তা। সুহানা গাড়িতে ঢোকার আগে তার দিকে ছুঁড়ে দেন ফ্লাইং কিস। তখন থেকেই তাদের প্রেমের গুঞ্জন জোরালো হয়।

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, 'দ্য আর্চিস' এর শুটিং এর সময় তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। সুহানাকে ইতোমধ্যেই পরিবারের সদস্যদের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন অগস্তা, তাদের প্রেমে সায় আছে তার মা শ্বেতা নন্দার- এমনটাই প্রকাশ পেয়েছে তাদের প্রতিবেদনে।

অগস্তার সাথে প্রেমের গুঞ্জনের মাঝেই সুহানাকে অমিতাভ বচ্চনের জনপ্রিয় কুইজ অনুষ্ঠান 'কৌন বনেগা ক্রোড়পতি ১৫' এর সেটে দেখা গেছে।

নেটফ্লিক্সে ৭ ডিসেম্বর মুক্তি পেতে যাওয়া 'দ্য আর্চিস' এ অগস্তা, সুহানা, খুশি ছাড়াও ছবিটির মূল চরিত্রে দেখা যাবে মিহির আহুজা, ভেদাং রায়না, যুবরাজ মেন্ডা ও অদিতি 'ডট' স্যায়গালকে।

ছবিতে সুহানাকে দেখা যাবে ভেরোনিকা লজের চরিত্রে, অগস্তা থাকছেন আর্চি অ্যান্ড্রুস হিসেবে। ছবিটি পরিচালনা করেছেন 'জিন্দেগি না মিলেগি দোবারা' খ্যাত পরিচালক জোয়া আখতার।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস, টাইমস অব ইন্ডিয়া, পিংকভিলা ও ইন্ডিয়ান এক্সপ্রেস

Comments