বলিউড

২০২৩ সালে বলিউডের আলোচিত ১০ ইনস্টাগ্রাম পোস্ট

দীপিকার ‘জাস্ট লুকিং লাইক এ ওয়াও’, ভিকি কৌশলের নাচ, ঐশ্বরিয়াকন্যা ও শাহরুখপুত্রের মঞ্চের পারফর্ম্যান্স ভিডিও—এ সবই ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে।
ছবি: সংগৃহীত

নতুন বছরের বাকি আর মাত্র কয়েকদিন। চলতি বছরের পুরোটা সময় জুড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব ছিলেন বলিউড তারকারা। দীপিকার 'জাস্ট লুকিং লাইক এ ওয়াও', ভিকি কৌশলের নাচ, ঐশ্বরিয়াকন্যা ও শাহরুখপুত্রের মঞ্চের পারফর্ম্যান্স ভিডিও—এ সবই ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে।

লাইফস্টাইল ওয়েবসাইট 'পিংকভিলা' এ বছরের সবচেয়ে আলোচিত ১০টি ইনস্টাগ্রাম পোস্টের তালিকা বানিয়েছে। চলুন দেখে নেওয়া যাক কারা রয়েছেন এই তালিকায়।

রণবীর কাপুরের ক্যামেরায় আলিয়া ভাট

'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে এ বছর জাতীয় পুরস্কার পেয়েছেন আলিয়া ভাট। তার এই অর্জনে খুশির বন্যা বয়েছে ভক্তদের মধ্যে। তবে পুরস্কার নেয়ার সময় আলিয়ার সবচেয়ে বড় 'চিয়ারলিডার' ছিলেন রণবীর কাপুর। ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর কাছ থেকে আলিয়ার পুরস্কার গ্রহণের পুরো মুহুর্তটি রণবীর মোবাইলে ভিডিও করেছেন। ভক্তদের মন জয় করে নেওয়া এই ভিডিও মুহুর্তেই ইন্টারনেটে ভাইরাল হয়।

জাতীয় পুরস্কার অনুষ্ঠানে আল্লু অর্জুন ও কৃতি শ্যাননের আইকনিক 'পুষ্পা' পোজ

ভারতের ৬৯ তম জাতীয় পুরস্কার অনুষ্ঠানে, কৃতি শ্যানন 'মিমি' সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে আলিয়া ভাটের সাথে যৌথভাবে জাতীয় পুরস্কার পান। অন্যদিকে 'পুষ্পা-দ্য রাইজ' এর জন্য দক্ষিণী তারকা আল্লু অর্জুন পান শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার।

অনুষ্ঠানের পর, কৃতি ও আল্লু অর্জুনকে আইকনিক 'পুষ্পা' পোজে সেলফি তুলতে দেখা যায়। তাদের ছবিগুলো ইন্টারনেটে ঝড় তোলে, হয়ে ওঠে ভক্তদের প্রিয় ছবিগুলোর একটি।

স্কুলে আরাধ্য ও আবরামের 'জোশ' মুহুর্ত

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক দিবসের একটি ভিডিওতে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের মেয়ে আরাধ্য বচ্চনকে শাহরুখ খান ও গৌরী খানের ছোট ছেলে আবরামকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ভিডিওটি ভক্তদের মনে করিয়ে দিয়েছে শাহরুখ ও ঐশ্বরিয়া অভিনীত 'জোশ' সিনেমার কথা, যেখানে ভাইবোনের চরিত্রে অভিনয় করেন জনপ্রিয় এই দুই তারকা।

'লুকিং লাইক এ ওয়াও' ট্রেন্ডে দীপিকা

২০২৩ সালের সবচেয়ে ভাইরাল ট্রেন্ডগুলোর একটি 'লুকিং লাইক এ ওয়াও'। এই ট্রেন্ডের জনপ্রিয়তা কয়েকগুণ বেড়েছে, যখন 'ফাইটার' অভিনেত্রী দীপিকা পাডুকোন এই অডিও দিয়ে একটি ভিডিও বানান। ইনস্টাগ্রামে পোস্ট করা দীপিকার ভিডিওটি দেখা হয়েছে প্রায় ২০ কোটি বার।

ভিকি কৌশলের নাচের ভিডিও

অভিনয়ের পাশাপাশি ভিকি কৌশল তার অসাধারণ পাঞ্জাবি গানের প্লেলিস্টের জন্য ভক্তদের মাঝে বিশেষভাবে পরিচিত। তবে এ বছর তিনি ঝড় তুলেছেন তার নাচের দক্ষতা দেখিয়ে। পাঞ্জাবি গান 'অবসেসড' এ তার দারুণ নাচের ভিডিও মুহুর্তেই জনপ্রিয় হয় ইনস্টাগ্রামে। ভিকির ভিডিওর কারণে গানটিও শ্রোতাদের মাঝে জনপ্রিয় হয়, সোশ্যাল মিডিয়ার একটি ট্রেন্ড হয়ে ওঠে।

আনুশকা শর্মা ও বিরাট কোহলির নাচ

ভারতের জনপ্রিয় জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা পাঞ্জাবি গান 'এলিভেটেড' এ নাচার ভিডিও প্রকাশ করেন। ভিডিওটি ছুঁয়ে যায় ভক্তদের হৃদয়। জিমে ধারণ করা এই ভিডিওতে 'বিরুশকা'র চমৎকার নাচ দেখতে পান ভক্তরা। নাচের এক পর্যায়ে বিরাট ভারসাম্য হারিয়ে ফেলেন ও দুজনেই অট্টহাসিতে ফেটে পড়েন।

আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডের প্রেম

আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত

বি-টাউনের নতুন তারকা জুটিদের একটি অনন্যা পান্ডে ও আদিত্য রায় কাপুর, তাদের প্রেম নিয়ে বলিউডজুড়ে চর্চা চলছে। লন্ডনের রাস্তায় এই জুটির ছবি ইন্টারনেটে ঝড় তোলে। তাদের রোমান্টিক মুহুর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হওয়া মাত্রই ভাইরাল হয়। আদিত্যের ভক্তদের অনেকের মন ভাঙলেও নতুন এই জুটি ভক্তদের কাছ থেকে অনেক শুভেচ্ছা পেয়েছেন।

নতুন গাড়িতে শ্রদ্ধা কাপুর

জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর সম্প্রতি একটি ল্যাম্বরগিনি কিনেছেন। বিলাসবহুল এই স্পোর্টস কার নিজে চালিয়ে শিল্পা শেঠির দীপাবলির অনুষ্ঠানে হাজির হন 'আশিকি টু' খ্যাত অভিনেত্রী।

বিদ্যুৎ জামওয়ালের জন্মদিনের পোস্ট

কয়েকদিন আগেই নিজের ৪৩ তম জন্মদিন উদযাপন করলেন বিদ্যুৎ জামওয়াল। জন্মদিনে তার বিশেষ উদযাপনের ছবিগুলো ইন্টারনেটে আলোড়ন তৈরি করেছে। প্রতিবছর জন্মদিনে হিমালয় রেঞ্জে যান এই অভিনেতা। এ বছরও তার ব্যতিক্রম ঘটেনি। বার্ষিক এই যাত্রার ছবি পোস্ট করেন বিদ্যুৎ, তবে ছবিগুলোতে তাকে দেখা গেছে জন্মদিনের বিশেষ পোশাকে। এ কারণে ছবিগুলো নিয়ে এত আলোচনা।

টম হল্যান্ড ও জেনডায়ার সঙ্গে শাহরুখ খান ও সালমান খান

এ বছরের মার্চ মাসে মুম্বাইয়ে নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার উদ্বোধন করা হয়। তারকাখচিত এই উদ্বোধন অনুষ্ঠানে বলিউড ও হলিউডের অসংখ্য জনপ্রিয় মুখ উপস্থিত ছিলেন। বলিউড ও হলিউড তারকাদের এই মিলনমেলার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। তবে একটি ছবিতে শাহরুখ খান ও সালমান খানকে হলিউড তারকা ও 'স্পাইডারম্যান' খ্যাত অভিনেতা টম হল্যান্ড ও অভিনেত্রী জেনডায়ার সাথে স্টাইলিশ পোজে দেখা যায়। এই ছবিটি ভক্তদের মধ্যে উন্মত্ততার জন্ম দিয়েছে।

Comments

The Daily Star  | English

Last-minute purchase: Cattle markets attract crowd but sales still low

Even though the cattle markets in Dhaka and Chattogram are abuzz with people on the last day before Eid-ul-Azha, not many of them are purchasing sacrificial animals as prices of cattle are still quite high compared to last year

5h ago