হৃতিক-দীপিকার ফাইটারের এক লাখ অগ্রিম টিকিট বিক্রি

হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর অভিনীত ‘ফাইটার’ মুক্তি পেতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি।
হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর, বলিউড, ফাইটার,
ফাইটার সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর অভিনীত 'ফাইটার' মুক্তি পেতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। প্রথম শোয়ের সময় যত ঘনিয়ে আসছে সিনেমাটি নিয়ে ভক্তদের আগ্রহ যেন ততই বাড়ছে। সিনেমাটিতে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনকে।

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, মুক্তির আগের দিন ভারতে ফাইটারের এক লাখের বেশি অগ্রিম টিকিট বিক্রি হয়েছে।

কত টিকিট বিক্রির প্রত্যাশা

ফাইটারের উদ্বোধনী দিনের আগের দিন বিকেল চারটা পর্যন্ত ভারতে এক লাখ টিকিট বিক্রি হয়েছে। তবে কলাকুশলীরা প্রত্যাশা করছেন, দেড় লাখ টিকিট বিক্রির মাধ্যমে দিন শেষ হবে। হৃতিক রোশনের শেষ থিয়েট্রিক্যাল সিনেমা 'বিক্রম বেদা'র চেয়ে টিকিট বিক্রি ভালো হলেও, এই সিনেমা নিয়ে প্রত্যাশা আরও বেশি। সমালোচকরা বলছেন, তারকাখ্যাতি বিবেচনায় অগ্রিম বিক্রির বাণিজ্যিক পরিসংখ্যান আরও ভালো হওয়া উচিত ছিল।

ফাইটার নিয়ে আশাবাদী সবাই

তবে, সিনেমাটির জন্য সুসংবাদটি হলো দ্বিতীয় দিনের বুকিং প্রথম দিনের প্রায় সমান। পাশাপাশি ছোট ছোট সিনেমাহলগুলোতেও ভালো সাড়া পাওয়া যাচ্ছে। এছাড়া ভারতের প্রজাতন্ত্র দিবস সামনে থাকলেও দ্বিতীয় দিনে আরও ভালো টিকিট বিক্রির আশা করা হচ্ছে। পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, শুধু ২৬ জানুয়ারি নয়, শনি ও রোববারের বুকিংও বেশ উৎসাহব্যঞ্জক। তাই সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী এর সঙ্গে সংশ্লিষ্ট সবাই।

সম্পর্কিত গল্প

ফাইটার হৃতিক রোশন ও সিদ্ধার্থ আনন্দের তৃতীয় সিনেমা। এর আগে তাদের ব্যাং ব্যাং ভালো শুরু করেছিল এবং ভালো ব্যবসা করেছিল। যদিও সিনেমাটির আয় প্রত্যাশা অনুযায়ী হয়নি। এরপর রেকর্ড উদ্বোধনে শুরু করেছিল ওয়ার এবং সিনেমাটি ব্লকবাস্টার হয়েছিল। অনেকেই বলেছিলেন, ফাইটার ব্যাং ব্যাং বা ওয়ারের মতো হয়তো বড় সূচনা করতে পারবে না। তবে, কেউ কেউ বলছেন- সমালোচকদের এই কথা মুখেই থেকে যাবে। কারণ ফাইটার বাণিজ্যিকভাবে সফল হতে যাচ্ছে। এই কথাতে সিনেমার সঙ্গে জড়িত প্রত্যেকে সন্তুষ্ট হতে পারেন। সিদ্ধার্থ আনন্দের এরিয়াল অ্যাকশনের প্রথম দিনের আয় প্রায় ২২-২৫ কোটি রুপি হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এক নজরে ফাইটার

শমশের পাঠানিয়ার (হৃতিক রোশন) জীবনের স্বপ্ন বিমান বাহিনীতে যোগ দেওয়া। এক সময় তার স্বপ্ন পূরণ হয় এবং তিনি ভারতীয় বিমান বাহিনীর সদস্য হন। সেখানে তাকে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হয়। তাই তাকে একজন সত্যিকারের নায়ক হয়ে উঠতে নিজের সীমাবদ্ধতাকে ছাড়িয়ে যেতে হবে। মিনি (দীপিকা পাড়ুকোন) হলেন আরেকজন ভারতীয় বিমান বাহিনীর ক্যাডেট, তার জীবনেও লড়াইয়ের গল্প আছে।

২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে ফাইটার

ফাইটারের মাধ্যমে নতুন বছরে বলিউডের প্রথম বড় সিনেমা মুক্তি পাচ্ছে। হৃতিক রোশন-দীপিকা পাড়ুকোন অভিনীত এরিয়াল অ্যাকশনটি আগামীকাল থেকে প্রেক্ষাগৃহে দেখা যাবে।

ফাইটার অভিনয়শিল্পীদের পরবর্তী কাজ

ফাইটারের পর হৃতিক রোশনকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ওয়ার টুতে দেখা যাবে। সিনেমাটি ২০১৯ সালের ব্লকবাস্টার ওয়ারের সিকুয়েল। ফাইটারের পর দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে কল্কি ২৮৯৮ এডিতে। ওয়ার টু ও কল্কি ২৮৯৮ এডি দুটোই ইভেন্ট সিনেমা।

Comments