আল্লু অর্জুনকে গ্রেপ্তারের গুঞ্জন কেন?

গুঞ্জন ছড়িয়ে পড়েছিল তিনি পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন! কিন্তু আসল সত্যিটা কী?
প্রভাস, জুনিয়র এনটিআর, থালাপতি বিজয়, মহেশ বাবু, রজনীকান্ত, আল্লু অর্জুন, কমল হাসান, রামচরণ, যশ, দক্ষিণ ভারতীয় সিনেমা,
আল্লু অর্জুন। ছবি: সংগৃহীত

সম্প্রতি দক্ষিণ ভারতীয় সুপারস্টার আল্লু অর্জুনের রিজিওনাল ট্রান্সপোর্ট অফিসে (আরটিও) যাওয়ার কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল তিনি পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন! কিন্তু আসল সত্যিটা কী?

প্যান-ইন্ডিয়ান তারকা আল্লু অর্জুন বর্তমানে ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে ব্যস্ত অভিনেতাদের একজন। এই তারকা অভিনেতা বর্তমানে তার অ্যাকশন সিক্যুয়েল 'পুষ্পা: দ্য রুল' এর শুটিংয়ে ব্যস্ত আছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা, সিনেমাটি পরিচালনা করছেন সুকুমার।

পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে পড়ে, অজ্ঞাত কারণে আল্লু অর্জুনকে গ্রেপ্তার করেছে পুলিশ! কারণ এই অভিনেতাকে হায়দরাবাদে আরটিও অফিসে দেখা গিয়েছিল। ফলে এই গুজব সম্পর্কিত অনেক টুইট ও ছবি ছড়িয়ে পড়ে। এ কথা সত্যি যে তাকে আরটিও অফিসে দেখা গিয়েছিল, কিন্তু তাকে গ্রেপ্তার করা হয়নি, তিনি নিজে সেখানে গিয়েছিলেন। তাও আবার লাইসেন্স সংক্রান্ত কাজের জন্য।

কেন আরটিও অফিসে আল্লু অর্জুন?

পিঙ্কভিলা জানিয়েছে, পুষ্পা: দ্য রুল সিনেমার একটি বিশেষ শ্যুটিং পারমিটের জন্য আন্তর্জাতিক ড্রাইভিং লাইসেন্স পেতে আল্লু অর্জুন খায়রাতাবাদে অবস্থিত আরটিও অফিসে গিয়েছিলেন। জানা গেছে, পরিচালক সুকুমার সিনেমাতে কিছু হাই-অকটেন চেজ সিকোয়েন্সের পরিকল্পনা করেছেন, যার শ্যুটিংয়ের জন্য একজন শিল্পীর অবশ্যই অনুমোদিত আন্তর্জাতিক ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। এ কারণেই আরটিও অফিসে দেখা গেছে আল্লু অর্জুনকে, যেন কোনো ঝামেলা ছাড়াই শুটিং শুরু করা যায়।

আর এটাই আসল সত্যি যে, তেলেঙ্গানার খায়রাতাবাদের আরটিও অফিস থেকে আন্তর্জাতিক ড্রাইভিং লাইসেন্স নিতে আল্লু অর্জুন সেখানে যান। কিন্তু, অনেকে সেখানকার ছবিগুলো সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেন, তারা দাবি করেন- কোনো অজ্ঞাত কারণে এই অভিনেতাকে গ্রেপ্তার করেছে তেলেঙ্গানা পুলিশ।

আল্লু অর্জুনের ব্যস্ততা

সম্প্রতি ভাইজাগে সফর করেছেন আল্লু অর্জুন। এটা তার জন্য স্মরণীয় একটি সফর হয়ে থাকবে। কারণ সেখানে তাকে ঘিরে ছিল ভক্তদের উপচে পড়া ভিড়। তিনি সেখানে ভক্তদের কাছ থেকে অভ্যর্থনা ও আতিথেয়তা পান। তাকে দেখার জন্য সেখানে বিভিন্ন বয়সী মানুষ জড়ো হয়েছিলেন। অনলাইনে ছড়িয়ে পড়া অনেক ছবি ও ভিডিওতে দেখা যায়, স্টাইলিশ তারকাকে ভক্তরা ফুলের পাপড়ি ও মালা দিয়ে বরণ করে নিচ্ছেন। মূলত পুষ্পা: দ্য রুল সিনেমার শুটিংয়ের জন্য ভাইজাগে গিয়েছিলেন আল্লু অর্জুন ও সুকুমার।

পুষ্পা: দ্য রুল নিয়ে আরও কিছু তথ্য

নির্মাতা সুকুমারের সঙ্গে আল্লু অর্জুনের চতুর্থ সিনেমা হতে যাচ্ছে পুষ্পা: দ্য রুল। এর আগে ২০২১ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটির প্রথম পর্ব পুষ্পা: দ্য রাইজ। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা, জগপতি বাবু, ফাহাদ ফাসিল, প্রকাশ রাজ, সুনীল, জগদীশ প্রতাপ বান্দারিসহ অনেকে।

সিনেমাটির বিশেষ চরিত্রে জাহ্নবী কাপুর অভিনয় করেছেন বলে জানা গেছে। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি। মিথ্রি মুভি মেকার্সের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন নবীন ইয়ার্নেনি ও ইয়ালামচিলি রবি শঙ্কর। ভারতের জাতীয় পুরষ্কার বিজয়ী দেবী শ্রী প্রসাদ সংগীত রচনা করেছেন। স্বাধীনতা দিবস উপলক্ষে ২০২৪ সালের ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'পুষ্পা: দ্য রুল'। তেলেগু, তামিল, হিন্দি, কন্নড় ও মালায়ালম ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

Comments