শাহরুখ খান কেন হঠাৎ হাসপাতালে ভর্তি হলেন

বলিউড সুপারস্টার শাহরুখ খানকে বুধবার দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়।
আইপিএল, কলকাতা নাইট রাইডার্স, সানরাইজার্স হায়দরাবাদ, আহমেদাবাদ, শাহরুখ খান,
শাহরুখ খান। ছবি: সংগৃহীত

আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সানরাইজার্স হায়দরাবাদের খেলা দেখতে আহমেদাবাদে গিয়েছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। কিন্তু, অতিরিক্ত গরমের কারণে তিনি মারাত্মক ডিহাইড্রেশনে ভুগছিলেন বলে ধারণা করা হচ্ছে। ফলে তিনি হাসপাতালে গিয়েছিলেন বলে জানা গেছে।

নিউজ এইটটিনের প্রতিবেদনে বলা হয়েছে, বলিউড সুপারস্টার শাহরুখ খানকে বুধবার দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল, অবশ্য পরে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

তবে হাসপাতাল কর্তৃপক্ষ নিউজ এইট-টিনকে এই তথ্য নিশ্চিত করলেও তার কি হয়েছিল তার সঠিক কারণ জানায়নি।

কিন্তু ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের প্রথম কোয়ালিফায়ার ম্যাচ দেখতে আহমেদাবাদে থাকা শাহরুখ সম্ভবত গরমের কারণে মারাত্মক ডিহাইড্রেশনে ভুগছিলেন। তাই তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। অবশ্য তিনি এখন ভালো আছেন এবং চিন্তার কিছু নেই বলেও সূত্রটি জানিয়েছে।

শাখরুখ কিংবা তার পরিবার এখনো তার হাসপাতালে ভর্তির খবরে কোনো প্রতিক্রিয়া জানায়নি। নিউজ এইটটিন শাখরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গেও যোগাযোগ করেছিল। কিন্তু তাদের কাছ থেকেও কোনো প্রতিক্রিয়া পায়নি।

বলাই বাহুল্য, শাহরুখের হাসপাতালে ভর্তির খবর তার অনুরাগীরা চিন্তিত হয়ে পড়েন। বেশ কয়েকজন এক্স (পূর্বের টুইটার) অ্যাকাউন্টে তাদের প্রিয় অভিনেতার জন্য উদ্বেগ প্রকাশ করেছেন। এক ভক্ত লিখেছেন, 'ওএমজি, আমি আশা করি তিনি সুস্থ আছেন।' আরেকজন লিখেছেন, 'তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন রাজা।'

মঙ্গলবার রাতে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কেকেআরের আইপিএল ম্যাচ দেখতে গিয়েছিলেন শাহরুখ খান। কেকেআর প্লে-অফ জিতে আইপিএল ২০২৪-এর ফাইনালে খেলার যোগ্যতা অর্জনের পরে সুপারস্টার ক্লাউড নাইনে ছিলেন।

আইপিএলে বড় জয়ের পর মেয়ে সুহানা ও ছোট ছেলে আব্রামকে নিয়ে সেলিব্রেট করেন তিনি। খেলা চলাকালে স্টেডিয়ামে হাজার হাজার সমর্থকদের জন্য তার চিরচেনা ভঙ্গি দুই হাত প্রসারিত পোজ দিয়েছিলেন।

এদিকে শাহরুখ খানকে সর্বশেষ দেখা গেছে রাজকুমার হিরানির সিনেমাতে। শিগগিরই তিনি 'কি' এর শুটিং শুরু করবেন। সিনেমাটি প্রযোজনা করছে সিদ্ধার্থ আনন্দ ও গৌরী খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। ছবিটি পরিচালনা করবেন সুজয় ঘোষ এবং শাহরুখের মেয়ে সুহানা খানও অভিনয় করতে পারেন। সম্প্রতি জানা গেছে, শাহরুখ তার ছবিতে একজন ডনের ভূমিকায় অভিনয় করবেন।

জানা গেছে, শাহরুখ খান সম্ভবত এ বছরের শেষের দিকে 'কিং' এর শুটিং শুরু করবেন। সম্প্রতি, স্টার স্পোর্টসে কথা বলার সময় অভিনেতা এ বছরের শুটিংয়ে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। তিনি বলেছিলেন, গত বছর তার তিনটি সিনেমা (পাঠান, জওয়ান এবং ডাঙ্কি) মুক্তি পেয়েছিল। ফলে তাকে অনেক ব্যস্ত সময় পার করতে হয়েছে। তাই বিশ্রাম নিতে সামিয়ক বিরতি দরকার ছিল। আর এই বিরতির সময় তিনি তার আইপিএল ক্রিকেট দল কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) সময় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।
 

Comments

The Daily Star  | English

Police didn't follow int'l standards while using lethal weapons: IGP

Police failed to adhere to the standards in home, which they have maintained during their UN missions, Mainul Islam said

6h ago