এয়ারপোর্টে কনস্টেবল আমার মুখে আঘাত করেছে, হেনস্তা করেছে: কঙ্গনা

বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। কঙ্গনা দিল্লির উদ্দেশে ফ্লাইটে উঠতে এয়ারপোর্টে এসেছিলেন।
ছবি: সংগৃহীত

ভারতে সদ্য অনুষ্ঠিত লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। বিজেপির হয়ে এ আসনে নির্বাচনে দাঁড়িয়েছিলেন তিনি।

তবে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরদিনই বিমানবন্দরে হেনস্তার অভিযোগ তোলেন কঙ্গনা।

বৃহস্পতিবার চণ্ডীগড় বিমানবন্দরে সিআইএসএফের এক কনস্টেবল তার মুখে আঘাত করেছে, তাকে চড় মেরেছে বলে জানান তিনি।

টাইমস অব ইন্ডিয়া জানায়, বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। কঙ্গনা দিল্লির উদ্দেশে ফ্লাইটে উঠতে এয়ারপোর্টে এসেছিলেন।

এর কয়েক ঘণ্টা পর, ঘটনাটি নিশ্চিত করে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেন কঙ্গনা।

তিনি বলেন, 'একজন সিআইএসএফ কর্মী আমার মুখে আঘাত করেছিল এবং গালাগালি করেছিল। আমি যখন জিজ্ঞেস করলাম কেন তিনি এমন করলেন, তিনি বললেন তিনি কৃষকদের বিক্ষোভকে সমর্থন করেছেন। আমি নিরাপদে আছি। তবে আমি পাঞ্জাবে ক্রমাগত বাড়তে থাকা চরমপন্থা এবং সন্ত্রাসবাদ নিয়ে উদ্বিগ্ন।'

এদিকে ঘটনাটি তদন্তে সিআইএসএফের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

লোকসভা নির্বাচনে মান্ডি আসন থেকে ৭৪ হাজার ৭৫৫ ভোটের ব্যবধানে কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিংকে হারিয়ে জয় পেয়েছেন কঙ্গনা। তিনি মোট ৫ লাখ ৩৭ হাজার ২২ ভোট পেয়েছেন।

সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে বিজেপি ২৪০ আসন পেয়েছে, যা ২০১৯ এর ৩০৩ আসনের চেয়ে উল্লেখযোগ্য পরিমাণে কম। গতবারের নির্বাচনে বিজেপি নেতৃত্বাধীন জোট এনডিএ ৩৫২ আসন পেলেও এবার ২৯৩ আসন পেয়েছে। সরকার গঠনের জন্য ন্যূনতম ২৭২ আসন প্রয়োজন ছিল, যা বিজেপি এককভাবে অর্জনে ব্যর্থ হলেও এনডিএ জোটের মাধ্যমে তা জোগাড় করতে পেরেছে।

বুধবার এনডিএ জোটের প্রধান হিসেবে মোদিকে বেছে নেওয়া হয়। আগামী রোববার টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন বিজেপি নেতা নরেন্দ্র মোদি।

Comments