জন্মদিনে দুলকার সালমানের নতুন সিনেমার ঘোষণা

আজ ২৮ অক্টোবর এই অভিনেতার জন্মদিন
দক্ষিণ ভারতীয় সিনেমা, দুলকার সালমান, দীপিকা পাড়ুকোন, কমল হাসান, অমিতাভ বচ্চন, বিজয় দেবেরাকোন্ডা, ম্রুনাল ঠাকুর,
দুলকার সালমান। ছবি: সংগৃহীত

দক্ষিণ ভারতীয় সিনেমার আলোচিত দুলকার সালমান। আজ ২৮ অক্টোবর এই অভিনেতার জন্মদিন। অভিনেতার জন্মদিনে তার আসন্ন তেলেগু সিনেমার প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে।

পরাভুর মতো সফল সিরিজের জন্য পরিচিত পবন সাদিনেনি পরিচালিত সিনেমাটির নাম 'আকশাম লো ওকা তারা'। সাদিনেনির সঙ্গে দুলকার সালমানের প্রথম কাজ এটি। সিনেমাটি প্রযোজনা করছে স্বপ্না সিনেমা ও গীতা আর্টস।

'আকশাম লো ওকা তারা' সিনেমার পোস্টারে দুলকার সালমানকে বিশেষভাবে উপস্থাপন করা হয়েছে। তিনি ওপরের দিকে তাকিয়ে আছেন। পোস্টারটি ইঙ্গিত দিচ্ছে, তিনি কিছু ভাবছেন বা নতুন কিছুর প্রত্যাশায় আছেন। তবে পোস্টারের পটভূমি নাটকীয় মনে হবে যে কারো। আরও আছে মেঘলা আকাশ।

পোস্টারের নীচে ছোট একটি ছবি আছে। যেখানে গ্রামীণ ল্যান্ডস্কেপে দাঁড়িয়ে আছে। এটা হয়তো সিনেমার সেটিং বা থিমগুলোর ইঙ্গিত হতে পারে। সিনেমাটি তেলেগু, মালয়ালম, তামিল ও হিন্দি ভাষায় মুক্তি পাবে।

নির্মাতারা লিখেছেন, 'আকাশই শেষ সীমানা নয়। আমাদের তারকা দুলকার সালমানকে ব্লকবাস্টার জন্মদিনের শুভেচ্ছা জানাই। তিনি নতুন সিনেমাতে অভিনয় দিয়ে আমাদের মন্ত্রমুগ্ধ করবেন। বিস্তারিত তথ্য শিগগিরই জানানো হবে।

এদিকে মহানতি ও সীতা রামমের সাফল্যের পরে তেলেগু চলচ্চিত্রে দুলকার সালমানের বিরটা ফ্যানবেজ গড়ে উঠেছে।

দুলকার সালমানের কর্মক্ষেত্র

দুলকার সালমান সর্বশেষ অভিলাষ জোশি পরিচালিত মালয়ালম চলচ্চিত্র কিং অব কথা (কেওকে)-তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এই চলচ্চিত্রে তিনি কোঠা রাজু চরিত্রে অভিনয় করেন, যিনি রাজু মাদ্রাসি নামেও পরিচিত, একটি কাল্পনিক শহরের এক ভয়ংকর গুণ্ডা।

দুলকার সালমান বর্তমানে ভেঙ্কি আতলুরি পরিচালিত তেলেগু চলচ্চিত্র লাকি ভাস্কর মুক্তির প্রস্তুতি নিচ্ছেন। আগামী সাত সেপ্টেম্বর সিনেমাটির প্রিমিয়ার হবে।

দুলকার সম্প্রতি নাগ অশ্বিন পরিচালিত প্রভাস অভিনীত কল্কি ২৮৯৮ এডি-তে ক্যাপ্টেন হিসেবে হাজির হয়েছিলেন। ক্যামিও হলেও সিক্যুয়েলে তার চরিত্র আরও বড় হবে বলে আশা করা হচ্ছে। সিনেমাটিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, কমল হাসানসহ আরও অনেকে। অন্যদিকে, ম্রুনাল ঠাকুর, বিজয় দেবেরাকোন্ডা, এসএস রাজামৌলিসহ আরও বেশ কয়েকজন ক্যামিও চরিত্রে হাজির হয়েছিলেন।

Comments