এটাইতো চেয়েছিলাম সবাই আমার গান শুনবে: হাশিম মাহমুদ

‘সাদা সাদা কালা কালা’ গানের গীতিকার, সুরকার হাশিম মাহমুদ হাওয়া সিনেমা দেখেছেন। গতকাল শুক্রবার রাতে রাজধানীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে নিজের পরিবারের সঙ্গে সিনেমাটি দেখেন তিনি।
সিনেপ্লেক্সে মা ও হাওয়ার নায়িকা নাজিফা তুষির সঙ্গে গীতিকার হাশিম মাহমুদ। ছবি: সংগৃহীত

'সাদা সাদা কালা কালা' গানের গীতিকার, সুরকার হাশিম মাহমুদ হাওয়া সিনেমা দেখেছেন। গতকাল শুক্রবার রাতে রাজধানীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে নিজের পরিবারের সঙ্গে সিনেমাটি দেখেন তিনি।

হাওয়া দেখে হাশিম মাহমুদ বলেন, 'খুবই ভালো লেগেছে আমার গানটি এভাবে সিনেমায় দেখে। এই ভালো লাগা অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব না। চারুকলা এলাকার আড্ডারদিনগুলো মনে পড়ে যাচ্ছে। চঞ্চল, সুমন আরও কতো কতো মুখ। একদিন এটাইতো চেয়েছিলাম সবাই আমার গান শুনবে।'

চঞ্চল চৌধুরী বলেন, 'হাশিম ভাইকে তো এখন না ২৫ বছর ধরে চিনি। তার এই পরিচিতি সত্যি আমাদের অনেক ভালো লাগছে। একদিন তিনি চেয়েছিলেন সবাই তাকে চিনুক তার অটোগ্রাফ নিক। সেইদিন চলে এসেছে। এখন সবাই তাকে চেনে তার গান শুনছে এটাই আমাদের অমাদের প্রাপ্তি।'

উল্লেখ্য, হাশিম মাহমুদ এক সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলায় বসে গান গাইলেও এখন আর সেখানে দেখা যায় না। তিনি এখন নারায়ণগঞ্জ শহরে মায়ের সঙ্গে থাকেন।

হাওয়া সিনেমাতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, মাহমুদ আলম, বাবলু বোসসহ অনেকেই।

Comments