ঢালিউড

একইদিনে ২ চরিত্রে মৌসুমী

চিত্রনায়িকা মৌসুমী অভিনীত ২টি সিনেমা একইদিনে মুক্তি পাচ্ছে। একটি ‘দেশান্তর’ অন্যটি ‘ভাঙন’। আগামী ১১ নভেম্বর সিনেমা দেশব্যাপী মুক্তি পাবে।
মৌসুমী। ছবি: শেখ মেহেদী মোর্শেদ

চিত্রনায়িকা মৌসুমী অভিনীত ২টি সিনেমা একইদিনে মুক্তি পাচ্ছে। একটি 'দেশান্তর' অন্যটি 'ভাঙন'। আগামী ১১ নভেম্বর সিনেমা দেশব্যাপী মুক্তি পাবে।

মৌসুমী বলেন, 'অনেক দিন পর আমার অভিনীত সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। বিষয়টা আমার জন্য অনেক আনন্দের। ২টি সিনেমা গল্পপ্রধান ও জীবনের খুব কাছের গল্প। সিনেমা ২টি সরকারি অনুদানে নির্মিত হয়েছে। দর্শক ভীষণ উপভোগ করবেন। ২টি চরিত্রেই অনেক গভীরতা আছে। এমন চরিত্র অভিনয় করতে পারা সত্যি আনন্দের। আশাকরি দর্শক পছন্দ করবে।'

'দেশান্তর' সিনেমাটি কবি নির্মলেন্দু গ‌ুণের উপন্যাস অবলম্বনে নির্মাণ করেছেন আশুতোষ সুজন। দেশভাগ নিয়ে সিনেমার প্রধান নারী চরিত্র অন্নপূর্ণা চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। তার বিপরীতে আছেন আহমেদ রুবেল। আরও অভিনয় করেছেন মামুনুর রশীদ, শুভাশিস ভৌমিক, মোমেনা চৌধুরী, ইয়াশ রোহান ও টাপুরসহ অনেকেই।

অন্যদিকে মির্জা সাখাওয়াত হোসেন পরিচালিত 'ভাঙন' সিনেমার গল্পে দেখা যাবে একটি রেলস্টেশনে থাকা কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের গল্প। তাদের জীবনযাত্রা, বেঁচে থাকা ও প্রত্যাশার গল্প। সিনেমায় রেলস্টেশনে চুড়ি-ফিতা বিক্রি করা জুলি চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, প্রাণ রায়, রাশেদা চৌধুরীসহ অনেকেই।

Comments