সব হারিয়ে উবার চালক অনন্ত জলিল

বগুড়ায় শুরু হয়েছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত নতুন সিনেমা ‘কিল হিম’-এর শুটিং। তবে, অনন্ত জলিল আজ শনিবার থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন। তাকে সব হারিয়ে নিঃস্ব হওয়া উবার  চালকের চরিত্রে শুটিং করতে দেখা যাচ্ছে।
অনন্ত জলিল। ছবি: সংগৃহীত

বগুড়ায় শুরু হয়েছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত নতুন সিনেমা 'কিল হিম'-এর শুটিং। তবে, অনন্ত জলিল আজ শনিবার থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন। তাকে সব হারিয়ে নিঃস্ব হওয়া উবার চালকের চরিত্রে শুটিং করতে দেখা যাচ্ছে।

অনন্ত জলিল দ্য ডেইলি স্টারকে বলেন, 'গতকাল ১৬ ডিসেম্বর থেকে কিল হিম সিনেমার শুটিং শুরু হয়েছে। কিন্তু, আমি আজ থেকে শুটিং শুরু করেছি। সব হারিয়ে নিঃস্ব হওয়া উবার ড্রাইভার চরিত্রের শুটিং করছি।'

তিনি আরও বলেন, 'আমাকে কখনো কিলার, কখনো ড্রাইভারসহ নানা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অ্যাকশনধর্মী সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছি। এই সিনেমার জন্য কিছুটা মার্শাল আর্ট শিখেছি। বডি বিল্ডিং থেকে শুরু করে মার্শাল আর্ট প্র্যাকটিস করছি।'

এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো নিজের প্রযোজনার বাইরে অভিনয় করছেন অনন্ত জলিল। সিনেমাটিতে আরও অভিনয় করছেন- রুবেল ও মিশা সওদাগর। গত ৩ সেপ্টেম্বর বিএফডিসিতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে অনন্ত জলিল ৪০ লাখ টাকা এবং বর্ষা ১০ লাখ টাকার চেক পেয়েছিলেন।

সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করেছেন এম. ডি ইকবাল।

Comments