ঢালিউড

‘দুলু’কে ধরিয়ে দিলে লাখ টাকা পুরস্কার

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবি পোস্ট করা মাত্র আলোচনায় চলে এসেছে। 
‘দরদ’ সিনেমায় শাকিব খানের নাম থাকছে দুলু। ছবি: সংগৃহীত

শাকিব খান অভিনীত অনন্য মামুন পরিচালিত বাংলাদেশের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা 'দরদ'। 

কিছুদিন আগে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে, যেখানে শাকিব খানকে দেখা গেছে এলোমেলো চুলে, চোখেমুখে প্রতিশোধের ছাপ স্পষ্ট। রহস্যময় চোখে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি।

এবার প্রকাশ্যে এলো আরেক ছবি, যেখানে আঁকা হয়েছে শাকিব খানের প্রতিচ্ছবি। নিচে লেখা 'দুলু', যাকে জীবিত বা মৃত ধরিয়ে দিতে পারলে দেওয়া হবে লাখ টাকা পুরস্কার।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবি পোস্ট করা মাত্র আলোচনায় চলে এসেছে। 

পরিচালক অনন্য মামুন বলেন, 'গ্যারান্টি দিয়ে বলতে পারি, আগে কোনো বাংলাদেশি নায়ক, নায়িকা, গায়ক, গায়িকা, দর্শক, পরিচালক, প্রযোজক ভাবেননি যে বাংলা সিনেমার কোনো প্রমো এই বিখ্যাত বুর্জ খলিফায় দেখানো যেতে পারে। এটা স্বপ্ন ছিল সবার কাছে। আর শাকিব খানকে দিয়েই বাস্তবে পরিণত হচ্ছে।'

তিন মিনিটের জন্য বুর্জ খলিফা হবে দরদের জন্য। দেখানো হবে পাঁচ ভাষার প্রোমো! এটা দিয়ে শুরু মধ্যপ্রাচ্যে বাংলা সিনেমার নতুন করে ব্যবসায়িক যাত্রা। 

এর আগে নির্মাতা জানিয়েছেন, ছবির প্রথম টিজার প্রকাশ করবেন বুর্জ খলিফায়। এর আগে কোনো বাংলাদেশি সিনেমার ক্ষেত্রে এমন হয়নি।

সিনেমায় শাকিব খানের নায়িকা বলিউডের সোনাল চৌহান। আরও আছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী। বাংলার পাশাপাশি সিনেমাটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালাম ও কন্নড় ভাষায়।

দুই ঈদ ছাড়া যেকোনো সময় 'দরদ' সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পাবে। 

 

Comments