ভারতের ভিসা পেয়েছেন শাকিব খান, ২৭ অক্টোবর থেকে ‘দরদ’ ছবির শুটিং

বারানসিতে সিনেমাটির শুটিং শুরুর আগে মুম্বাইয়ে ফটোশুট, স্ক্রিপ্ট রিডিং সেসন, লুকসেট হওয়ার কথা ছিল। কিন্তু যথাসময়ে ভিসা হাতে না আসায় ঘোষিত সময়ে ভারতে যেতে পারেননি। 
শাকিব খান। ছবি: সংগৃহীত

গত ১৫ অক্টোবর ভারতের মুম্বাইয়ে উড়াল দেওয়ার কথা ছিল শাকিব খানের। বারানসিতে সিনেমাটির শুটিং শুরুর আগে মুম্বাইয়ে ফটোশুট, স্ক্রিপ্ট রিডিং সেসন, লুকসেট হওয়ার কথা ছিল। কিন্তু যথাসময়ে ভিসা হাতে না আসায় ঘোষিত সময়ে ভারতে যেতে পারেননি। 

গতকাল রোববার রাতে শাকিব খানসহ টিমের অন্যরা ভিসা পেয়েছেন। 

দ্য ডেইলি স্টারকে খবরটি নিশ্চিত করেছেন ছবির অন্যতম প্রযোজক কামাল মোহাম্মদ কিবরিয়া ও পরিচালক অনন্য মামুন।

পরিচালক অনন্য মামুন দ্য ডেইলি স্টারকে বলেন, 'দরদ সিনেমার  শুটিংয়ের সব কাজ শুরু হয়েছে আরও আগে। গতকাল রোববার রাতে শাকিব খনের ভিসা হয়েছে। ভিসা পেতে দেরি হলেও আমাদের কোনো কাজ থেমে ছিল না। বারানসিতে টিম কাজ করছে। এদিকে মুম্বাইয়ে সিনেমায় নায়িকা সোনাল চৌহানকে নিয়ে আমরা স্ক্রিপ্ট রিডিং সেশন করেছি।  ভারতের বারানসিতে আগামী ২৭ অক্টোবর থেকে টানা শুটিং শেষ করেই  দেশে ফিরব। আগামীকাল শাকিব খান ভারতের উদ্দেশে রওনা দেবেন।' 

তিনি আরও বলেন, 'দেশের সবচেয়ে বড় তারকা আমাকে যেভাবে সাপোর্ট দিয়েছেন তা আমাকে সাহসী করেছে। তিনি শুধু আমাকে মন দিয়ে কাজটা করতে বলেছেন। আমিও কাজের মাধ্যমে সেই বিশ্বাসের প্রতিদান দিতে চাই; 'যোগ করেন অনন্য মামুন।

'দরদ' সিনেমাটি যৌথভাবে প্রযোজনায় আছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ এবং বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। সিনেমাটি বাংলা, হিন্দি, তামিল, মালয়ালমসহ ছয় ভাষায় ছবিটি তৈরি হবে। একযোগে ৩২ দেশে আগামী ২ ফেব্রুয়ারি সিনেমাটি  মুক্তির পরিকল্পনা রয়েছে।  

 

Comments