হলিউড

গোল্ডেন গ্লোবের রেড কার্পেটে কেমন ছিল তারকাদের পোশাক

হলিউডের বড় উৎসব গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে এক ঝাঁক তারকা হাজির হয়েছেন অনবদ্য পোশাকে।

এ বছর মোট ৮৩ জন বিজয়ীর হাতে উঠতে যাচ্ছে গোল্ডেন গ্লোব পুরস্কার। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলসের এই তারকাখচিত অনুষ্ঠানের মূল আকর্ষণগুলোর একটি হলো তারকাদের রেড কার্পেট লুক।

রেড কার্পেটে কেমন ছিল মার্গো রাবি, এমা স্টোন, টেলর সুইফট, সেলেনা গোমেজ, জেনিফার লোপেজ, অ্যান্ড্রু স্কট, ও লিওনার্দো ডিক্যাপ্রিওর পোশাক। চলুন দেখে নিই।

জেনিফার অ্যানিস্টোন, টেইলর সুইফট, সেলিনা গোমেজ

ঝলমলে উজ্জ্বল সবুজ সিকুইনের লম্বা গাউনে সবসময়ের মতোই নজর কেড়েছেন অনুষ্ঠানের অন্যতম পপ তারকা টেইলর সুইফট। এবার বিশেষ ক্যাটাগরিতে ইরাস ট্যুরের কনসার্ট মুভির জন্য মনোনয়ন পেয়েছেন তিনি। গোল্ডেন গ্লোব পুরস্কারে এই ক্যাটাগরি এবারই প্রথম।

জনপ্রিয় অভিনেত্রী জেনিফার অ্যানিস্টোন নজর কেড়েছেন কালো গাউন ও সিগনেচার হেয়ারস্টাইলে।

সময়ের আরেক তুমুল জনপ্রিয় পপ তারকা সেলেনা গোমেজ হাজির হন লাল অ্যাসিমেট্রিক হেমলাইনের ড্রেসে।

বিলি এইলিশ, মার্গো রাবি, দুয়া লিপা

রেড কার্পেটে একরকম 'স্যুটেড বুটেড' হয়েই এসেছিলেন সংগীতশিল্পী বিলি এইলিশ। এবারে 'বার্বি' সিনেমার গানের জন্য পুরস্কারও জেতেন তিনি।  

'বার্বি'র সাজেই এসেছেন মার্গো রবি। ঝলমলে হট পিংক স্লিভলেস লম্বা গাউনের সঙ্গে ক্ল্যাসিক ফো ফারের আদুরে লম্বা স্কার্ফ আর সাদা এক পাথরের স্টাড পরেছেন তিনি।

নজরকাড়া কালো অফ শোল্ডার গাউনে নজর কাড়েন জনপ্রিয় সংগীতশিল্পী দুয়া লিপা।

 

এমা স্টোন, জেনিফার লোপেজ, জুলিয়া গার্নার

স্লিট ড্রেসে নজর কেড়েছেন অভিনেত্রী এমা স্টোন। জেনিফার লোপেজের পরনে ছিল বেবি পিংক অফ দ্য শোল্ডার লম্বা ট্রেন গাউন। ঝলমলে সিকুইন পোশাকে আসেন অভিনেত্রী জুলিয়া গার্নার।

রোজামাউন্ড পাইক, পেদ্রো পাসকেল, এলিজাবেথ ব্যাংকস

ব্রিটিশ অভিনেত্রী রোজামুন্ড পাইক পরেছেন কালো নেটের গাউন আর ম্যাচিং বনেত। ভাঙা হাত নিয়ে স্টাইলিশ পোশাকে হাজির হন অভিনেতা পেড্রো প্যাসকেল। এলিজাবেথ ব্যাংকস পরেছেন অফ শোল্ডার কালো গাউন।

তিমোথি শ্যালামে, রায়ান গসলিন, জ্যারেড লিটো

রেড কার্পেটে অনবদ্য লুকে ঝড় তুলেছেন হলিউডের তিন হার্টথ্রব অভিনেতা তিমোথি শ্যালামে, রায়ান গসলিন ও জ্যারেড লিটো। তাদের তিনজনের পরনেই ছিল সাদা-কালো পোশাক।  

কিলিয়ান মারফি, রবার্ট ডাউনি জুনিয়র ও সুসান ডাউনি, অ্যান্ড্রু স্কট

কালো স্যুটে কিলার লুকে এলেন কিলিয়ান মারফি। এসেই 'ওপেনহেইমার' সিনেমার জন্য এ বছর সেরা অভিনেতার পুরস্কার জিতে নেন তিনি।

অন্যদিকে, স্ত্রী সুসান ডাউনিকে সঙ্গে নিয়েই রেড কার্পেটে ছিলেন জনপ্রিয় অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়র। এ বছর 'ওপেনহেইমার' এর জন্য বেস্ট সাপোটিং অ্যাক্টর–মোশন পিকচার জিতেছেন রবার্ট।

পুরোপুরি সাদা পোশাকে অন্যরকম লুকে রেড কার্পেটে ছিলেন আরেক জনপ্রিয় অভিনেতা অ্যান্ড্রু স্কট।  

 

Comments