বিজয়া দশমীর নির্বাচিত টেলিভিশন অনুষ্ঠান

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেশের টেলিভিশনগুলোতে প্রচারিত হবে বিজয়া দশমীর বিশেষ অনুষ্ঠান। সেইসব অনুষ্ঠান থেকে নির্বাচিত কয়েকটি অনুষ্ঠান নিয়ে এই আয়োজন।
ম্যাগাজিন অনুষ্ঠান শারদ আনন্দ’র একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেশের টেলিভিশনগুলোতে প্রচারিত হবে বিজয়া দশমীর বিশেষ অনুষ্ঠান। সেইসব অনুষ্ঠান থেকে নির্বাচিত কয়েকটি অনুষ্ঠান নিয়ে এই আয়োজন।

দুর্গাপূজা উপলক্ষে আজ বুধবার রাত সাড়ে ১০টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে বিশেষ নাটক 'আনন্দধাম'। মাসুম শাহরীয়ারের রচনায় নাটকটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। এই নাটকে অভিনয় করেছেন আরশ খান, চমক, আবুল হায়াত, মিলি বাশারসহ অনেকেই।

‘আনন্দধাম’ নাটকের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

আরটিভিতে আজ বুধবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হবে পূজার বিশেষ নাটক প্রতিবেশিনী। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন প্রীতি দত্ত। অভিনয়ে করেছেন সাফা কবির, ইয়াস রোহান ও শিরিন আলমসহ অনেকেই।

‘প্রতিবেশিনী’ নাটকের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

বাংলাদেশ টেলিভিশনে আজ বুধবার রাত ৯টায় প্রচারিত পূজার বিশেষ অনুষ্ঠান 'এসো শারদ উৎসবে'। শ্যামল দত্তের রচনায় প্রযোজনা করেছেন মো. তারিকুজ্জামান।

‘এসো শারদ উৎসবে’র একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাসের উপস্থাপনা আজ বুধবার রাত ১০টায় বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে ম্যাগাজিন অনুষ্ঠানের 'শারদ আনন্দ'। অনুষ্ঠানটিতে থাকছে শিল্পী সন্দীপন সুস্মিতা সাহা, সপ্নীল রাজীব ও অনন্যা আচার্য্যর কণ্ঠে পূজা উপলক্ষে একটি নতুন গান। নৃত্য পরিবেশন করবেন প্রান্তিক দেব ও তার দল। থাকছে বিশেষ আয়োজন শীবের গাজন। শীবের গাজন পরিবেশন করেছেন প্রিয়াংকা সরকার ও তার দল। পূজার আরেকটি বিশেষ আয়োজন আবীর খেলা। অনুষ্ঠানে আবীর খেলা নিয়ে হাজির হবেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী ভাবনা। রয়েছে সেলিব্রেটি আড্ডা। যেখানে অংশ নিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী, মুন্নী সাহা, এডিশনাল এসপি (সিআইডি) মৃণাল কান্তি সাহা ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দুর্বা হালদার। সবশেষে থাকছে বাউলা ব্যান্ডের পরিবেশনায় একটি জীবনমুখি গান।

Comments

The Daily Star  | English

Lucky’s sources of income, wealth don’t add up

Laila Kaniz Lucky is the upazila parishad chairman from Raypura upazila of Narshingdi and a retired teacher of a government college.

1h ago