ভারতের চলচ্চিত্র উৎসবে সিনেমা অব দ্য ওয়ার্ল্ড বিভাগে নির্বাচিত ‘পাতালঘর’

নুর ইমরান মিঠু পরিচালনায় ‘পাতালঘর’ সিনেমাটি ভারতের গোয়ায় অনুষ্ঠিতব্য ৫৩তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সিনেমা অব দ্য ওয়ার্ল্ড বিভাগে নির্বাচিত হয়েছে। সিনেমাটি আগামী ২৪ নভেম্বর উৎসবে প্রদর্শিত হবে।
ছবি: সংগৃহীত

নুর ইমরান মিঠু পরিচালনায় 'পাতালঘর' সিনেমাটি ভারতের গোয়ায় অনুষ্ঠিতব্য ৫৩তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সিনেমা অব দ্য ওয়ার্ল্ড বিভাগে নির্বাচিত হয়েছে। সিনেমাটি আগামী ২৪ নভেম্বর উৎসবে প্রদর্শিত হবে।

সিনেমাটিতে অভিনয় করেছেন আফসানা মিমি, নুসরাত ফারিয়া, মামুন-উর-রশিদ, সালাউদ্দিন লাভলু, গিয়াস উদ্দিন সেলিম, ফজলুর রহমান বাবু, নাজিয়া হক অর্ষা, মামুন-উল-হক, দীপান্বিতা মার্টিন, রওনক হাসান, নাসির উদ্দিন খান, মৌটুসি বিশ্বাস, আরফান মৃধা শিবলু, শাদাত রাসেল, হাসনাত রিপন, চন্দনা বিশ্বাসসহ অনেকেই।

ছবি: সংগৃহীত

'পাতালঘর' সিনেমাটি বক্স অফিস নিবেদিত এবং গল্প রাজ্য ফিল্মস-এর প্রযোজনায় ও ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও বাতায়ন প্রোডাকশনের সহযোগিতায় নির্মিত হয়েছে সিনেমাটি। আবু শাহেদ ইমনের সঙ্গে নির্বাহী প্রযোজক হিসেবে আছেন মীর মোকাররম হোসেন এবং সহ-প্রযোজক হিসেবে আছেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও বাতায়ন প্রোডাকশনের তাহরিমা খান।

Comments

The Daily Star  | English

Govt primary schools asked to suspend daily assemblies

The government has directed to suspend daily assemblies at all its primary schools across the country until further notice

37m ago