৭ ওয়েব সিরিজ ও ৫ ওয়েব সিনেমা আনছে ফিল্ম সিন্ডিকেট

নতুন সাতটি ওয়েব সিরিজ ও পাঁচটি ওয়েব সিনেমার ঘোষণা দিয়েছে ফিল্ম সিন্ডিকেট।
ফিল্ম সিন্ডিকেট,
সোমরার রাতে ঢাকার একটি ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে ফিল্ম সিন্ডিকেট। ছবি: সংগৃহীত

নতুন সাতটি ওয়েব সিরিজ ও পাঁচটি ওয়েব সিনেমার ঘোষণা দিয়েছে ফিল্ম সিন্ডিকেট।

মীর মোকাররম হোসেনের উদ্যোগে চলচ্চিত্র নির্মাতা তানিম নূর, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, সালেহ সোবহান, সৈয়দ আহমেদ শাওকী, রুমেল চৌধুরী ও রেহমান সোবহানকে নিয়ে ফিল্ম সিন্ডিকেটের যাত্রা শুরু হয়।

ইতোমধ্যে 'কাইজার', 'কারাগার', 'ঊনলৌকিক', 'তাকদীর'–এর মতো আলোচিত সিরিজ নির্মাণ করে পরিচিতি পেয়েছে ঢাকার সাত নির্মাতার প্রতিষ্ঠান ফিল্ম সিন্ডিকেট।

সোমরার রাতে ঢাকার একটি ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘোষণা দিয়েছে ফিল্ম সিন্ডিকেট।

এর মধ্যে সিরিজগুলো হলো- 'ঊনলৌকিক ২', 'পেন্ডুলাম', 'গুলমোহর', 'ডেল্টা ২০৫১', 'দ্বৈত', 'অদানব' ও 'ফ্রেন্ডস উইদাউট বেনিফিটস'। সিনেমার মধ্যে আছে- 'লোহানী', 'বাইপাস', 'খোঁয়ারি', 'পুলসিরাত' ও 'হেল ব্রোক লুজ'।

২০২১ সালে চরকিতে 'ঊনলৌকিক' মুক্তির পর দর্শকমহলে দারুণ আলোচিত হয়েছিল; এবার 'ঊনলৌকিক ২' নিয়ে আসছেন নির্মাতা রবিউল আলম। রহস্য সিরিজ 'গুলমোহর' ও ফিচার সিনেমা 'বাইপাস' নির্মাণ করবেন সৈয়দ আহমেদ শাওকী।

রহস্য থ্রিলার সিরিজ 'অদানব' নিয়ে আসছেন 'পুনর্জন্ম' নির্মাতা ভিকি জাহেদ। 'ডেল্টা ২০৫১' নির্মাণ করছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। ফিচার সিনেমা 'খোঁয়ার' ও 'পুলসিরাত' নির্মাণ করবেন 'জাগো বাহে' নির্মাতা সালেহ সোবহান।

ক্রাইম থ্রিলার সিনেমা 'লোহানী' ও রহস্য সিরিজ 'পেন্ডুলাম' নিয়ে আসছেন 'কাইজার' নির্মাতা তানিম নূর।

থ্রিলার রহস্য সিরিজ 'দ্বৈত' নির্মাণের মধ্য দিয়ে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করবেন আয়মান আসিব ও সুস্ময় সরকার।

আরও ২ নির্মাতার অভিষেক হচ্ছে ফিল্ম সিন্ডিকেটের হাত ধরে- রাজীব রাফি নির্মাণ করবেন 'হেল ব্রোক লুজ' ও রিয়াদ আরফিন নির্মাণ করছেন 'ফ্রেন্ডস উইদাউট বেনিফিটস'।

Comments