বিনোদন

ফিল্ম সিন্ডিকেট ও চরকির ৩ বছরে ১০ সিরিজ নির্মাণের ঘোষণা

ঢাকা ক্লাবে এক জমকালো আয়োজনে এই ঘোষণা দেওয়া হয়।
ছবি: সংগৃহীত

প্রায় একই সময়ে যাত্রা শুরু করা চরকি ও প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্ম সিন্ডিকেট একসঙ্গে আগামী ৩ বছরে ১০টি সিরিজ নির্মাণের ঘোষণা দিয়েছে।

আজ বুধবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে এক জমকালো আয়োজনে এই ঘোষণা দেওয়া হয়।

ফিল্ম সিন্ডিকেটের নির্মাতা সৈয়দ আহমেদ শাওকি, তানিম নূর, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও সালেহ সোবহান অনীম তাদের কাজ দিয়ে জয় করেছেন দর্শকের মন।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মীর মোকাররম হোসেন বলেন, 'ফিল্ম সিন্ডিকেট চরকির শুরু থেকেই তাদের সঙ্গে কাজ করে আসছে। এরপর দীর্ঘদিন ধরে পরিকল্পনা করছিলাম কীভাবে আমরা একসঙ্গে আরও কাজ করতে পারি। আমরা বিশ্বাস করি, ফিল্ম সিন্ডিকেট যে কনটেন্ট বানাতে চায় তা বিশ্বের সকল বাঙালি তথা সকল দর্শকের কাছে পৌঁছে দেবে চরকি।'

নির্মাতা সৈয়দ আহমেদ শাওকি বলেন, 'আমরা একসঙ্গে একটা এক্সাইটিং জার্নি শুরু করলাম। দর্শকের দেখার ধরন পরিবর্তন হচ্ছে বা হয়েছে সেটা আমরা জানি।'

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়াস্টার লিমিটেডের পরিচালক ও প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি, সারা যাকের, নুসরাত ইমরোজ তিশা, এফএস নাঈম, নাদিয়া আহমেদ, ইন্তেখাব দিনার, বিজরী বরকতুল্লাহ, সুষমা সরকার, জাকিয়া বারী মম, আফসান আরা বিন্দু, তানজিকা আমিন, ইরেশ যাকের, সুমন আনওয়ার, সৌম্য-দিব্য, আইশা খান, সাদিয়া আয়মান, খাইরুল বাসার, নিশাত প্রিয়ম, সারিকা সাবাহ, পরিচালক শিহাব শাহীন, রায়হান রাফীসহ অনেকেই।

Comments