বৃহস্পতিবার সাভার-আশুলিয়ার যেসব এলাকায় গ্যাস থাকবে না

গ্যাস পাইপলাইনে জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামীকাল বৃহস্পতিবার সাভার, আশুলিয়া, ইসলামপুরের বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। 
গ্যাস
প্রতীকী ছবি | সংগৃহীত

গ্যাস পাইপলাইনে জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামীকাল বৃহস্পতিবার সাভার, আশুলিয়া, ইসলামপুরের বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। 

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (সাভার আঞ্চলিক অফিস) আবু ছালেহ মোহাম্মদ খাদেমুদ্দিনের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, গ্যাস পাইপ লাইনের জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত সাভার, বলিয়ারপুর, হেমায়েতপুর, ইসলামপুর, নয়ারহাট, আশুলিয়া, জিরাবোসহ আশেপাশের বেশ কিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলো হল-ভাগলপুর, তালবাগ, আনন্দপুর, পার্বতীনগর, দক্ষিণপাড়া, উত্তরপাড়া, মধ্যপাড়া, কাজী মোকমাপাড়া, ঘোষপাড়া, বাজার রোড, নামাবাজার, আড়াপাড়া, বিনোদবাইদ, সবুজবাগ, বনপুকুর, মালঞ্চ, বক্তারপুর, ভাটপাড়া, নয়াবাড়ী, জলেশ্বর, সোবহানবাগ, মজিদপুর, ইমান্দিপুর, আইচানোয়াদ্দা, রাজাশন, কমলাপুর, কৃষ্ণপুর, ধরেন্ডা, ঘাস মহল, বলিয়ারপুর, কোন্ডা নগরকোন্ডা, আলমনগর, জয়নাবাড়ি, যাদুরচর, হেমায়েতপুর, পূর্বহাটি, তেতুলঝোরা, হরিণধরা, শ্যামপুর, বাগবাড়ি, ফুলবাড়িয়া, নগরচর, শোভাপুর, ভরারী, রাজাঘাট, পানপাড়া, ব্যাংকটাউন, ব্যাংককলোনী, গেন্ডা, নামাগেন্ডা, উলাইল, কর্নপাড়া, কাতলাপুর, দক্ষিণ দরিয়াপুর, দেওগাঁ, চাপাইন, ডগরমোড়া, শাহীবাগ, স্মরনীকা, জামসিং, আমবাগান, সেনওয়ালিয়া, ইসলামপুর, পানধোয়া, কুরগাঁও, নিরিবিলি, ফাল্গুনি হাউজিং, খেজুরটেক, নয়ারহাট, গোপীনাথপুর, ধনিয়া, অরুণাপল্লি, কলমা, জিনজিরা, আউকপাড়া, বাসাইদ, দোসাইদ, চারাবাগ, কুমকুমারী, খাগান, আকরান, কালিয়াকৈর, গৌরীপুর, খেজুর বাগান, আশুলিয়া, বড় আশুলিয়া, টঙ্গাবাড়ি, জিরাবো, আমতলা ও কাঠগড়া।

বিষয়টি নিশ্চিত করে আবু ছালেহ মোহাম্মদ খাদেমুদ্দিন দ্য ডেইলি স্টারকে বলেন, ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংকটাউন, সাভারের রাজাশন ও আশুলিয়ার নয়ারহাট এলাকার ৩টি পয়েন্টে গ্যাস পাইপ লাইনে রক্ষণাবেক্ষণ কাজ করা হবে। এ কারণে এ সময়ে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার থেকে শুরু করে ধামরাই পর্যন্ত মহাসড়কের উভয় পাশের এলাকায় এবং আশুলিয়ার কিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

Comments