দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

ডেমরায় বাস-লেগুনা সংঘর্ষে নিহত ১

রাজধানীর ডেমরার বাঁশেরপুল এলাকায় বাস ও হিউম্যান হলারের (লেগুনা) সংঘর্ষে লেগুনাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন।
ঢাকায় পৃথক দুর্ঘটনায় সুপ্রিম কোর্টের আইনজীবীসহ নিহত ২
স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর ডেমরার বাঁশেরপুল এলাকায় বাস ও হিউম্যান হলারের (লেগুনা) সংঘর্ষে লেগুনাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল ৮টায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তাজুল ইসলাম।

নিহত লেগুনাচালকের নাম রাজীব (৩৩)। দুর্ঘটনার পর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল সোয়া ১০টায় তাকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে ৭ জন ঢামেক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তারা হলেন— মো. সাগর হোসেন (১৮), আবুল বাশার (৪০), শান্ত আহমেদ (১৯), আব্দুল গনি (৪৪), মো. হৃদয় (২৮), হাসান আলী (৪০) ও আব্দুল বাতেন (৪৪)। বাকিদের স্থানীয় হাসপাতালেই চিকিৎসা দেওয়া হয়েছে।

লেগুনাযাত্রী মো. হৃদয় ও শান্ত আহমেদ জানান, তারা যাত্রাবাড়ী থেকে নারায়ণগঞ্জের বড়ফাগামী লেগুনায় যাচ্ছিলেন। বাঁশেরপুল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বাস তাদের বহনকারী লেগুনাটিকে ধাক্কা দেয়। এতে তারা আহত হন। লেগুনায় অন্তত ১২ জন যাত্রী ছিলেন। তারা সবাই আহত হন।

এসআই তাজুল ইসলাম বলেন, 'ডেমরা-যাত্রাবাড়ী রোডের বাঁশেরপুল এলাকায় রাস্তায় ১টি বাস যাত্রী নামাচ্ছিল। সেই বাসটিকে ওভারটেক করার সময় আসিয়ান পরিবহনের একটি বাস সামনে দিক থেকে আসা লেগুনাটিকে ধাক্কা দেয়। এতে এই হতাহতের ঘটনা ঘটেছে। বাস ও লেগুনা জব্দ করা হয়েছে। তবে বাসচালক ও হেলপার পালিয়ে গেছে। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।'

Comments