টাঙ্গাইল 

পীরের ওরসে যাওয়ার পথে বাসচাপায় পিকআপ উল্টে নিহত ৩

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু পূর্ব সংযোগ সড়কে বাসচাপায় পিকআপ উল্টে ৩ নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।
বাসচাপায় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়। ছবি: সংগৃহীত

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু পূর্ব সংযোগ সড়কে বাসচাপায় পিকআপ উল্টে ৩ নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

আজ বুধবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জামালপুর সদর উপজেলার গান্ধাইল গ্রামের সাহেরা বেগম, একই উপজেলার পেচামানিক গ্রামের নুরজাহান এবং টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার গৌরাং এলাকার ফিরোজা বেগম।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, খোলা পিকআপে চড়ে ৩০-৩৫ জনের একটি দল জামালপুর থেকে সিরাজগঞ্জের এনায়েতপুরে এক পীরের ওরসে যাচ্ছিলেন। পথিমধ্যে দুপুর একটার দিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ী এলাকায় একটি বাস পিকআপটিকে চাপা দেয়। এতে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই দুজন নিহত হন।
 
পুলিশ, স্থানীয় জনতা এবং ফায়ার সার্ভিসের সহায়তায় আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।
    
বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম দ্য ডেইলি স্টারকে বলেন, 'নিহতদের মধ্যে একজনের মরদেহ থানায় এবং বাকি দুজনের মরদেহ হাসপাতালে রয়েছে।'

আইনি প্রক্রিয়ায় নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।    
 

Comments