বিজিবির বাসের সঙ্গে পিকআপের সংঘর্ষ, নিহত ৩

শনিবার সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া সীমান্ত গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
কক্সবাজার, চকরিয়া, আজিজনগর, সড়ক দুর্ঘটনা,
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া সীমান্ত গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত

কক্সবাজার জেলার চকরিয়া ও চট্টগ্রাম জেলার লোহাগাড়ার সীমান্তবর্তী আজিজনগর এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি বাসের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

আজ শনিবার সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া সীমান্ত গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-  চকরিয়া উপজেলার হারবাং ৯নম্বর ওয়ার্ডের কলাতলী এলাকার আবুল বশরের পুত্র মো. আবদুল হামিদ (২৯), একই এলাকার লাল মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (২৫), উত্তর হারবাং করমুহুরি পাড়ার দানু মিয়ার পুত্র নজরুল ইসলাম (৩৪)।

চকরিয়ার বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমন কান্তি চৌধুরী দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'দুর্ঘটনা কবলিত গাড়ি ২টি পুলিশের হেফাজতে আছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।'

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজারমুখী বিজিবির একটি বাসের সঙ্গে বিপরীতমুখী পিকআপের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত হন। তারা সবাই পিকআপের যাত্রী। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

লোহাগড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা রুবেল আলম সাংবাদিকদের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়। আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

হারবাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেহরাজ উদ্দিন মিরাজ বলেন, 'আমার এলাকার সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।'

Comments