সীতাকুণ্ডে অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ

আহতরা সর্বোচ্চ মানের চিকিৎসা পাচ্ছেন: নওফেল

গতকালের যে ঘটনা, স্বাভাবিকভাবেই যারা মালিকপক্ষ তারা বর্তমান পরিস্থিতি বিবেচনায় হয়তো তারা প্রকাশ্যে সেখানে আসার ক্ষেত্রে কিছুটা দুশ্চিন্তা...
নওফেল
শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডে সীমা অক্সিজেন লিমিটেডে বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডে আহতরা সর্বোচ্চ মানের চিকিৎসা পাচ্ছেন বলে জানিয়েছেন চট্টগ্রাম-৯ (বাকলিয়া-কোতয়ালি) আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

আজ রোববার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের জরুরি বিভাগের বিপরীতে জেলা প্রশাসনের সহায়তা কেন্দ্র ও কন্ট্রোল রুমে দুর্ঘটনায় নিহতদের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নওফেল বলেন, এর আগে যে ঘটনা ঘটেছে, সেখানে মালিকপক্ষ শুধু নয় সরকারের পক্ষ থেকে সব প্রকার সহযোগিতা করা হয়েছে। রাজনৈতিক নেতা, স্বেচ্ছাসেবীরা সহযোগিতা করেছেন। যারা নিহত হয়েছেন, এখন পর্যন্ত তাদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ আমরা সেই অর্থে পাইনি। তবে আমরা সেটাকে পর্যবেক্ষণ করছি।

তিনি বলেন, গতকালের যে ঘটনা, স্বাভাবিকভাবেই যারা মালিকপক্ষ তারা বর্তমান পরিস্থিতি বিবেচনায় হয়তো তারা প্রকাশ্যে সেখানে আসার ক্ষেত্রে কিছুটা দুশ্চিন্তা বা চিন্তার বিষয়টা থাকবে।

দুর্ঘটনায় এ পর্যন্ত ৬ জন নিহত হওয়ার খবর আমরা পেয়েছি। ২৪ জনের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে, তাদের মধ্যে একজনের শারীরিক অবস্থা গুরুতর। আমরা সবাইকে আশ্বস্ত করতে চাই, আহত সবাই এখানে সর্বোচ্চ মানের চিকিৎসা পাচ্ছেন—বলেন তিনি।

Comments