ভবনের ছাদে উঠে ঝড়ের ভিডিও করার সময় আহত তরুণের মৃত্যু

কালবৈশাখী ঝড়ের ভিডিও করতে একটি ৬ তলা নির্মাণাধীন ভবনের ছাদে উঠেছিলেন দুই বন্ধু। এক পর্যায়ে দুজনই ভবনের লিফটের ফাঁকা অংশ দিয়ে নিচে পড়ে যান।
শাহীন পাহাড়। ছবি: সংগৃহীত

কালবৈশাখী ঝড়ের ভিডিও করতে একটি ৬ তলা নির্মাণাধীন ভবনের ছাদে উঠেছিলেন দুই বন্ধু। এক পর্যায়ে দুজনই ভবনের লিফটের ফাঁকা অংশ দিয়ে নিচে পড়ে যান।

গত ২৭ এপ্রিল শরীয়তপুর সদর উপজেলার পৌর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ওই দুজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠানো হয়। তাদের একজন বুধবার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শরীয়তপুরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

মৃত শাহীন পাহাড় (২০) শরীয়তপুর পৌর এলাকার উত্তর বালুচরা গ্রামের বাসিন্দা। তার বন্ধু আহত সজীব খান (২০) ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বুধবার বিকেলে শাহীনের চাচা এলিম পাহাড় দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমার ভাতিজা শাহীন আজ সকাল ১১টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তার মরদেহ শরীয়তপুরে নিয়ে যাওয়া হয়েছে।'

ওসি আকতার হোসেন ডেইলি স্টারকে বলেন, 'দীর্ঘদিন তাপদাহের পর গত ২৭ এপ্রিল বৃহস্পতিবার শরীয়তপুরে বৃষ্টি ও কালবৈশাখী ঝড় হয়। শাহীন ও সজীব ঝড়ের ভিডিও করতে শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি নির্মাণাধীন ৬ তলা ভবনে ওঠেন। প্রচণ্ড ঝড়ো বাতাসে দুজনই লিফটের ফাঁকা অংশ দিয়ে পড়ে যান।' 

এ ঘটনায় আহত ও মারা যাওয়া তরুণের পরিবারের কেউ কোনো অভিযোগ দেয়নি বলে জানান ওসি।

Comments