ফ্লাইওভার থেকে মোটরসাইকেল ছিটকে পড়ল মার্কেটের ছাদে

ফ্লাইওভারের ওপরে চলন্ত মোটরসাইকেলটিকে পেছন থেকে একটি প্রাইভেট গাড়ি ধাক্কা দেয়। এসময় চালক ও আরোহী মোটরসাইকেল থেকে ফ্লাইওভারের ওপরেই ছিটকে পড়েন। কিন্তু মোটরসাইকেলটি রেলিংয়ের ওপর দিয়ে একটি একতলা মার্কেটের ছাদে গিয়ে পড়ে।
প্রতীকী ছবি

রাজধানীর মৌচাক এলাকায় একটি উড়াল সড়ক থেকে একটি চলন্ত মোটরসাইকেল ছিটকে গিয়ে পাশের একটি ভবনের ছাদে গিয়ে পড়েছে।

আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় মালিবাগে আবুল হোটের সামনের র‍্যাম্প ধরে ফ্লাইওভারে উঠে গুলিস্তানের দিকে যাওয়ার সময় পেছন থেকে একটি ব্যক্তিগত গাড়ির ধাক্কায় মোটরসাইকেলটি রেলিং টপকে ছাদে গিয়ে পড়ে। তবে ওই মোটরসাইকেলে থাকা চালক ও আরোহী ফ্লাইওভারের ওপরেই পড়ে যাওয়ায় প্রাণহানির ঘটনা ঘটেনি।

শাহজাহানপুর থানার উপপরিদর্শক সাজ্জাদ হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, আহত দুজনের মধ্যে ইশতিয়াক আহমেদ (৩০) মোটরসাইকেলের চালক এবং আব্দুস সাত্তার প্রামাণিক (২৩) আরোহী ছিলেন। তারা সামান্য আহত হয়েছেন। মোটরসাইকেলটি ভাড়ায় চলছিল।

দুর্ঘটনার বর্ণনা দিয়ে ওই পুলিশ কর্মকর্তা বলেন, ফ্লাইওভারের ওপরে চলন্ত মোটরসাইকেলটিকে পেছন থেকে একটি প্রাইভেট গাড়ি ধাক্কা দেয়। এসময় চালক ও আরোহী মোটরসাইকেল থেকে ফ্লাইওভারের ওপরেই ছিটকে পড়েন। কিন্তু মোটরসাইকেলটি রেলিংয়ের ওপর দিয়ে একটি একতলা মার্কেটের ছাদে গিয়ে পড়ে। প্রাইভেট গাড়ি ও মোটরসাইকেলটি জব্দ করেছে পুলিশ। তবে গাড়িটির চালক ও যাত্রীরা পালিয়ে গেছেন।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

10h ago