মোটরসাইকেল দুর্ঘটনায় ম্যাভেন অটোজের প্রধান নির্বাহী নিহত

দুর্ঘটনার পর আশফাকুর রহমানকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে (ঢামেক) নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসকরা ভোর সাড়ে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
ম্যাভেন অটোজের প্রধান নির্বাহী নিহত
ম্যাভেন অটোজের প্রধান নির্বাহী কর্মকর্তা আশফাকুর রহমান। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

ঢাকার গাড়ি বেচা-কেনার প্রতিষ্ঠান ম্যাভেন অটোজ এর প্রধান নির্বাহী ও প্রতিষ্ঠাতা মো. আশফাকুর রহমান আজ ভোর রাত আড়াইটার সময় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন।

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে তিনি তার মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে নিহত হয়েছেন।

দুর্ঘটনার পর আশফাকুর রহমানকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে (ঢামেক) নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসকরা ভোর সাড়ে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ চৌকির ভারপ্রাপ্ত পরিদর্শক বাচ্চু মিয়া দ্য ডেইলি স্টারকে এই তথ্য জানান।

ম্যাভেন অটোজ এর স্টোর অ্যান্ড কাস্টোমার সার্ভিস অফিসার রাকিবুল হাসান ডেইলি স্টারকে জানান, আশফাকুর গতকাল রাতে কর্মসূত্রে মাওয়া গিয়েছিলেন।

'রাত হয়ে যাচ্ছিল দেখে তাকে ঢাকায় নিয়ে আসার জন্য তার দুই সহকারী অপর এক মোটরসাইকেলে করে মাওয়ার উদ্দেশে রওনা হন। ফিরে আসার সময় লেবুখালী সেতুর কাছে তারা দেখতে পান, আশফাকুরের মোটরসাইকেলটি মহাসড়কে পড়ে আছে', যোগ করেন তিনি।

তিনি আরও জানান, আশফাকুরকে তার মোটরসাইকেল থেকে ২০-২৫ গজ দূরে মাটিতে পড়ে থাকা অবস্থায় খুঁজে পাওয়া যায়। 

তিনি নিজেই মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়েছিলেন না অন্য কোনো যানবাহন এসে তাকে ধাক্কা দিয়েছে, এ বিষয়টি এখনো পরিষ্কার নয়।

ম্যাভেন অটোজ এর ফেসবুক পোস্ট থেকে জানা গেছে, আজ বুধবার দুপুর ১টায় তেজগাঁও এলাকায় ম্যাভেন অটোজ এর এক্সপিরিয়েন্স সেন্টারে নিহত আশফাকুর রহমানের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

 

Comments