মুন্সীগঞ্জ ও ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ৪ মোটরসাইকেল আরোহী নিহত

বিকেল সাড়ে ৪টার দিকে গজারিয়ায় মেঘনা-গোমতী সেতুতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালক ও আরোহী নিহত হয়েছেন।
মোটরসাইকেল দুর্ঘটনা
স্টার অনলাইন গ্রাফিক্স

মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঝিনাইদহের মহেশপুরে দুটি পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন।

আজ সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে গজারিয়ায় মেঘনা-গোমতী সেতুতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালক ও আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন-সবুর হোসেন (৪৩) ও ইমতিয়াজ হোসেন (৫৮)।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হুমায়ুন কবির দ্য ডেইলি স্টারকে বলেন, 'দুজন মোটরসাইকেলে ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলেন। মেঘনা-গোমতী সেতুতে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়।'

এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক সবুর নিহত হন। গুরুতর আহত অবস্থায় অপরজনকে উদ্ধার করে দাউদকান্দির একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে বলে জানান তিনি।

এদিকে, সকালে ঝিনাইদহের মহেশপুরের গুড়দাহ এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও ২ জন।

নিহতরা হলেন-মহেশপুর উপজেলার সেজিয়া গ্রামের লিয়াকত আলী (২৫) ও শ্যামকুড় গ্রামের রিয়াদ হোসেন (১৬)।

স্থানীয়রা জানায়, লিয়াকত গুড়দাহ বাজার থেকে জীবননগর যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল প্রাইভেটকার ওভারটেক করতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। 

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে মহেশপুরের দত্তনগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আশিষ দাস দ্য ডেইলি স্টারকে বলেন, 'আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।'

Comments