নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে দগ্ধ দম্পতির মৃত্যু

নিহত জাহানারা বেগম (২৫) ও তার স্বামী শামীম মিয়া (২৯) রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন।
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ঘরে গ্যাস বিস্ফোরণে দগ্ধ দম্পতি মারা গেছেন। 

শনিবার রাতে তাদের মৃত্যু হয় বলে জানান রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

মৃত জাহানারা বেগম (২৫) ও তার স্বামী শামীম মিয়া (২৯) রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন।

ওসি জানান, পরিবারের লোকজনের আবেদনের প্রেক্ষিতে মরদেহ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। মরদেহ রংপুরের তারাগঞ্জে তাদের গ্রামের বাড়িতে দাফনের জন্য নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শনিবার ভোরে গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট নয়াপাড়া এলাকায় আবাসিক ভবনের নিচতলার একটি ঘরে বিকট শব্দে বিস্ফোরণ হয় বলে জানান রূপগঞ্জের ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোস্তাফিজুর রহমান। দগ্ধ ওই দম্পতি ভবনটিতে ভাড়া থাকতেন। 

প্রতিবেশীরা জানান, শনিবার ভোর রাতে শব্দে তাদের ঘুম ভাঙলে ওই দম্পতির ঘরে গিয়ে দুজনকে অগ্নিদগ্ধ অবস্থায় পান। পরে তাদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকের পরামর্শে ঢাকায় বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

ঘটনাস্থলে যাওয়া পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমান শনিবার জানিয়েছিলেন, 'বিস্ফোরণের আলামত দেখে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ হয়েছে বলে ধারণা করছি। গ্যাসের লাইনের সঙ্গে একটি কম্প্রেসার যন্ত্র পাওয়া গেছে, যা দিয়ে গ্যাসের চাপ বাড়ানো যায়। সেটিও বিস্ফোরিত হয়েছে।'

Comments