জয়পুরহাটে অটোরিকশা-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২

আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ছবি: সংগৃহীত

জয়পুরহাট সদর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক্টরের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন।

আজ রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জয়পুরহাট-জামালগঞ্জ সড়কের দাদরা হাসপাতাল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—পাঁচবিবি উপজেলার সালুয়া গ্রামের বাসিন্দা জিতেন বর্মণ (৪৫) ও বড় মানিক গ্রামের বাসিন্দা ইদ্রিস আলী (৪৮)।

আর আহতরা হলেন—সুনীল বর্মণ (৪৫), ইসমাইল হোসেন (৪৮), আজিজুল ইসলাম (৪২), আলমগীর হোসেন (৪৫) ও অজ্ঞাত একজন। অজ্ঞাত ওই ব্যক্তি অটোরিকশাচালক ছিলেন বলে আহতরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ফরিদ আহম্মেদ বলেন, আমি দাদরা হাসপাতাল মোড়ে একটি দোকানে বসে ছিলাম। সেইসময় পরপর দুটি অটোরিকশা জয়পুরহাটের দিকে যাচ্ছিল। একটু দূরে গিয়ে একটি অটোরিকশার ডান পাশে থাকা চলন্ত ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লাগে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। অটোরিকশায় থাকা যাত্রীদের মধ্যে ঘটনাস্থলেই দুজন মারা যায়।

আহত যাত্রী আজিজুল বলেন, আমরা নওগাঁর রানীনগর উপজেলায় ধান কাটতে গিয়েছিলাম। আজ বাড়ি ফিরছিলাম। রানীনগর থেকে সান্তাহার আসি। এরপর সান্তাহার থেকে পাঁচবিবির উদ্দেশে ১১ জন মিলে দুটি অটোরিকশা রিজার্ভ করি। একটিতে ছয়জন, আরেকটিতে পাঁচজন। আসার সময় চালকসহ ছয়জন থাকা অটোরিকশাটি আগে যায়। পরের অটোরিকশায় চালকসহ সাতজন ছিল। ট্রাক্টরের সঙ্গে সেটির ধাক্কা লাগে।

জয়পুরহাট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক বলেন, অটোরিকশা-ট্রাক্টর দুর্ঘটনায় ঘটনাস্থলে দুইজন মারা গেছেন। আর আহত পাঁচজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, অটোরিকশা-ট্রাক্টর দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহত দুইজনের মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আহতদের মধ্যে একজন অটোরিকশাচালক, আর নিহত ও অন্য আহতরা ধান কাটার শ্রমিক।

Comments

The Daily Star  | English

Bangladeshi students terrified over attack on foreigners in Kyrgyzstan

Mobs attacked medical students, including Bangladeshis and Indians, in Kyrgyzstani capital Bishkek on Friday and now they are staying indoors fearing further attacks

2h ago