মেয়েকে সাঁতার শেখাতে গিয়ে বাবা-মেয়ে নিখোঁজ, ২৬ ঘণ্টা পর মিলল লাশ

সকাল ৯টার দিকে খবর আসে নিখোঁজ বাবা মেয়ের লাশ নদীতে ভেসে উঠেছে।
মানিকগঞ্জের সিঙ্গাইরে ধলেশ্বরী নদীতে নিখোঁজ বাবা মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। ছবি: স্টার

মানিকগঞ্জে মেয়েকে সাঁতার শেখাতে গিয়ে নিখোঁজ হওয়া বাবা-মেয়ের মরদেহ পাওয়া গেছে। ঘটনার ২৬ ঘণ্টা পর আজ সকালে ধলেশ্বরী নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তারা হলেন সিঙ্গাইর উপজেলার বায়রা ইউনিয়নের চর জামালপুর গ্রামের মহিদুর রহমান (৫০) এবং তার মেয়ে রাফা আক্তার (১১)। পেশায় ব্যবসায়ী মহিদুরের মেয়ে রাফা একটি স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

সিংগাইর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইশতিয়াক হোসেন জানান, সকাল ৯টার দিকে খবর আসে নিখোঁজ বাবা মেয়ের লাশ নদীতে ভেসে উঠেছে। মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

গতকাল বুধবার সকাল সাড়ে ৭টার দিকে মানিকগঞ্জের সদর উপজেলার রাহির চর খেয়াঘাট এলাকায় মেয়েকে সাঁতার শেখাতে ধলেশ্বরী নদীতে নামেন মহিদুর রহমান। পানিতে ভেসে থাকতে প্লাস্টিকের বোতল সঙ্গে করে আনেন তারা। কিন্তু বোতলে পানি ঢুকে যাওয়ায় মেয়ে তলিয়ে গেলে তাকে উদ্ধারের চেষ্টায় মহিদুরও নিখোঁজ হন। খবর পেয়ে সিঙ্গাইর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং আরিচা স্থল কাম নদী বন্দর ফায়ার স্টেশনের একটি ডুবুরি দল উদ্ধার তৎপরতা শুরু করেন।

উদ্ধারকারীদের দল সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত চেষ্টা চালিয়েও তাদের খুঁজে পেতে ব্যর্থ হন। রাতে উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়।

Comments

The Daily Star  | English

Inside the lives of RMG workers

In the shadowy predawn hours, the air in Ashulia, a small industrial town on the outskirts of Dhaka, is thick with anticipation.

14h ago