ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

ঝালকাঠির রাজাপুর উপজেলায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে রাজাপুর উপজেলার জীবনদাসকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।
স্টার অনলাইন গ্রাফিক্স

ঝালকাঠির রাজাপুর উপজেলায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে রাজাপুর উপজেলার জীবনদাসকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় নিহত নারীর স্বামীকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'তদন্তের পর হত্যাকাণ্ডের সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় নিহত নার্গিসের (৪৫) ভাই রফিকুল ইসলাম বাদী হয়ে আজ মঙ্গলবার আজিজের বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা করেছেন। পরে ওই নারীর স্বামীকে আজিজকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।'

তিনি আরও বলেন, 'মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।'

মামলায় নিহতের ভাই দাবি করেছেন, সোমবার রাতে আজিজ ঘুমন্ত অবস্থায় নার্গিসকে শাবল দিয়ে মাথায় একাধিক আঘাত করে। পরে, পাশে ঘুমিয়ে থাকা তার স্কুল পড়ুয়া মেয়ের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে নার্গিসকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে ঝালকাঠি সদর উপজেলার সুগন্ধা নদীর স্টিমারঘাট এলাকা থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ১১টার দিকে খবর পেয়ে পুলিশ নদী থেকে মরদেহটি উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ঝালকাঠি সদর থানার পুলিশ পরিদর্শক মো. আব্দুল মালেক।

তিনি বলেন, 'ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে কীভাবে এই ব্যক্তির মৃত্যু হয়েছে। মরদেহ শনাক্তের চেষ্টা চলছে।'

Comments