রাজবাড়ীর বিএনপি নেত্রীর জামিন আবেদন নাকচ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে গ্রেপ্তার রাজবাড়ী জেলা মহিলা দলের নেত্রী সোনিয়া আক্তার স্মৃতির জামিন আবেদন নাকচ করেছেন রাজবাড়ীর একটি আদালত।
সোনিয়া আক্তার স্মৃতি
সোনিয়া আক্তার স্মৃতি। ছবি: ফেসবুক থেকে নেওয়া

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে গ্রেপ্তার রাজবাড়ী জেলা মহিলা দলের নেত্রী সোনিয়া আক্তার স্মৃতির জামিন আবেদন নাকচ করেছেন আদালত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনিয়া আক্তার আইনজীবী তসলিম উদ্দিন আহমেদ দি ডেইলি স্টারকে বলেন, আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রাজবাড়ীর এক নম্বর আমলী আদালতে সোনিয়া আক্তারের জামিনের আবেদন করা হলে বিচারক কায়ছুন নাহার সুরমা তা নামঞ্জুর করেন।

গত মঙ্গলবার রাতে রাজবাড়ী শহরের ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার বাড়ি থেকে সোনিয়া আক্তারকে গ্রেপ্তার করে রাজবাড়ী সদর থানা পুলিশ। পরে বুধবার বিকেলে সোনিয়াকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

সোনিয়া আক্তার রাজবাড়ী ব্লাড ডোনার্সের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা মহিলা দলের সদস্য।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত সোমবার রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক সামসুল আরেফিন চৌধুরী সোনিয়ার ফেসবুক পোস্টের বিষয়ে রাজবাড়ী সদর থানায় লিখিত অভিযোগ দেন। পরে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়। সোনিয়া আক্তার ৩১ আগস্ট তার ফেসবুকে ওই পোস্ট দিয়েছিলেন বলে অভিযোগ সূত্রে জানা যায়।

Comments