টিসিবির পণ্য চুরি করে বিক্রির সময় ৪ জন গ্রেপ্তার

পুলিশ অভিযান চালিয়ে ২৭ বস্তা চিনি, ১৩৮ বস্তা ডাল ও ১৫৩ কার্টুন সয়াবিন তেল জব্দ করে। এ সময় জব্দ করা হয় মালামালবোঝাই ট্রাকটিও। 
টিসিবির পণ্য চুরি করে বিক্রির সময় ৪ জন গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে টিসিবির পণ্য চুরি করে রূপগঞ্জে বিক্রির সময় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

বুধবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কাঞ্চন বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ৪ জন সরকারিভাবে বরাদ্দকৃত ট্রাকভর্তি ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) তেল, চিনি ও ডাল চুরি করে বিক্রির চেষ্টা করছিল। এ সময় পুলিশ তাদের গ্রেপ্তার করে বলে জানান রূপগঞ্জের ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান৷

গ্রেপ্তার আসামিরা হলেন- উপজেলার শিমুলিয়া এলাকার মিয়াজ উদ্দিনের ছেলে ইমরান, সোলাইমানের ছেলে হাবিবুর, মুদির দোকানদার পিতলগঞ্জ এলাকার ছমির উদ্দিনের ছেলে সাইফুল ও ট্রাক চালক আহাম্মদ মিয়া।

মিজানুর রহমান জানান, দীর্ঘদিন ধরে একটি চক্র উপজেলার বিভিন্ন এলাকায় টিসিবির এসব খাদ্যসামগ্রী চুরি করে বিক্রি করে আসছিল। বুধবার রাতে চক্রটি নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার একটি গোডাউন থেকে টিসিবি ডাল, চিনি ও তেল বোঝাই একটি ট্রাক রূপগঞ্জের কাঞ্চন বাজারে নিয়ে গিয়ে মুদির দোকানি সাইফুল ইসলামের দোকানে মালামাল নামাতে শুরু করে।

খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে সেখান থেকে ২৭ বস্তা চিনি, ১৩৮ বস্তা ডাল ও ১৫৩ কার্টুন সয়াবিন তেল জব্দ করে। এ সময় জব্দ করা হয় মালামাল বোঝাই করা ট্রাকটিও। 

তিনি বলেন, গ্রেপ্তার হাবিবুর ও ইমরান প্রাথমিকভাবে চুরি করে পণ্য বিক্রির কথা স্বীকার করেছেন। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ চুরির ঘটনায় টিসিবির পণ্য রাখা গোডাউনের লোকজনও জড়িত কি না সে বিষয়েও তদন্ত করে দেখা হবে।

Comments