নোয়াখালীতে অটোরিকশা চালকের বস্তাবন্দী লাশ

নোয়াখালীতে এক যুবকের গলাকাটা বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো. আব্দুল হাকিম (৩৫) উপজেলার আন্ডারচর ইউনিয়নের পশ্চিম মাইজচরা গ্রামের মো. ইব্রাহীম ওরফে রাজা মিয়ার ছেলে।
স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীতে এক যুবকের গলাকাটা বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো. আব্দুল হাকিম (৩৫) উপজেলার আন্ডারচর ইউনিয়নের পশ্চিম মাইজচরা গ্রামের মো. ইব্রাহীম ওরফে রাজা মিয়ার ছেলে।

নিহত আব্দুল হাকিম সিএনজি অটোরিকশাচালক ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে পুলিশও নিহতের পরিবার হত্যার কোনো কারণ জানাতে পারেনি।

আজ সোমবার দুপুরে নোয়াখালী সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের পশ্চিম চরমটুয়া গ্রামের সফিগঞ্জ বাজারের পাশে একটি সয়াবিন খেত থেকে আব্দুল হাকিমের লাশ উদ্ধার করা হয়। সুধারাম মডেল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম দ্য ডেইলি স্টারকে এই তথ্য নিশ্চিত করেছেন।

পূর্ব চরমটুয়া ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) হারুন অর রশীদ জানান, সকালে স্থানীয় কয়েকজন দিনমজুর সফিগঞ্জ বাজারের পাশে সয়াবিন খেতে কাজ করতে গিয়ে রক্ত পড়ে থাকতে দেখেন। রক্তের সূত্র ধরে তারা একটি মাটি চাপা দেওয়া গর্তের সন্ধান পান। তারা গর্ত খুঁড়ে মানুষের পা দেখতে পেলে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল হাকিমের গলাকাটা লাশ উদ্ধার করে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, রোববার রাত ৯টার দিকে হাকিমের সঙ্গে ফোনে তাদের সর্বশেষ কথা হয়। রাতে তার বাড়ি ফিরে আসার কথা ছিল। কিন্তু পরে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

সুধারাম থানার ওসি মো. আনোয়ারুল ইসলাস বলেন, হাকিমকে জবাই করে হত্যা করা হয়। তার কানের নিচে কাটা দাগ ছিল। ময়না তদন্তের জন্য পুলিশ থানা থেকে মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে বিস্তারিত জানা যাবে।

Comments

The Daily Star  | English

Tension still high around Shahidullah Hall

Tension continues to run high at Dhaka University's Dr Muhammad Shahidullah Hall area hours after confrontations ensued between Chhatra League men and anti-quota protesters

31m ago