অপরাধ ও বিচার
মুন্সীগঞ্জ-৩

নৌকা সমর্থককে গুলি করে হত্যা: মামলার আসামিকে বিমানবন্দর থেকে গ্রেপ্তার

বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত শিপন পাটোয়ারী। ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি এলাকায় নৌকা প্রতীকের সমর্থককে গুলি করে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার অন্যতম আসামি শিপন পাটোয়ারীকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, 'মুন্সীকান্দিতে ডালিম হত্যাকাণ্ডের ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহতের মা জয়তুন নেসা বাদী হয়ে ৯-১০ জনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলার অন্যতম আসামি শিপন পাটোয়ারীকে ঘটনার ২৪ ঘণ্টা পেরোনোর আগেই ঢাকার বিমানবন্দর থেকে গ্রেপ্তারের পর মুন্সীগঞ্জে নিয়ে আসা হচ্ছে।'

বৃহস্পতিবার ভোররাত সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জ-৩ আসনের নৌকার প্রার্থী ও সংসদ সদস্য মৃণাল কান্তি দাসের সমর্থকদের ওপর হামলা হয়। এ ঘটনায় একজন গুলিবিদ্ধ হয়ে নিহত ও অপর একজন আহত হয়।

নৌকা প্রতীকের সমর্থকরা অভিযোগ করেন, মোল্লাকান্দি ইউনিয়ন চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সালের সমর্থক রিপন পাটোয়ারীসহ ফরহাদ খার নেতৃত্বে পলাশ, রতন, শিপন, সোহাগসহ অন্যান্যরা মুন্সীকান্দিতে নৌকা প্রার্থীর সমর্থক ৯-১০ জনের ওপর এলোপাথাড়ি শটগানের গুলি চালায়।

অভিযোগের বিষয়ে জানতে গ্রেপ্তার শিপন পাটোয়ারীর বড় ভাই চেয়ারম্যান রিপন পাটোয়ারীকে একাধিকবার ফোন করলেও তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

Comments