অপরাধ ও বিচার

নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নগদের রায়পুরা শাখায় হস্তান্তরের জন্য মোটরসাইকেলে করে টাকা নিয়ে যাওয়ার সময় এই ঘটনা ঘটে।   
স্টার অনলাইন গ্রাফিক্স

নরসিংদীর রায়পুরায় ডাক বিভাগের ডিজিটাল আর্থিক পরিষেবা নগদ- এর দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নগদের রায়পুরা শাখায় হস্তান্তরের জন্য মোটরসাইকেলে করে টাকা নিয়ে যাওয়ার সময় এই ঘটনা ঘটে।   

নরসিংদী জেলা নগদের সুপারিনটেনডেন্ট মো. রাহাত ইসলাম দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গুলিবিদ্ধ দুই কর্মী মো. শাহীন মিয়া (৪৫) ও দেলোয়ার হোসেন (৫০) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে দেলোয়ার সুপারিনটেনডেন্ট ও শাহীন টাকা সংগ্রাহক।

পুলিশ ও ভুক্তভোগীদের ভাষ্য, দুটি মোটরসাইকেলে নগদ- এর জেলা অফিস থেকে টাকা নিয়ে উপজেলা অফিস রায়পুরার দিকে যাচ্ছিলেন চার কর্মী। তারা হাসনাবাদ বাজার এলাকায় পৌঁছালে দুজন হেলমেট পরা ব্যক্তি শাহীনকে গুলি করে টাকা ছিনিয়ে নেয়। এ সময় একই মোটরসাইকেলে থাকা দেলোয়ার বাধা দিলে তাকেও গুলি করা হয়।

শুরুতে আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নগদ- এর নরসিংদী জেলা কার্যালয়ের সুপারিনটেনডেন্ট রাহাত ইসলাম বলেন, 'একটি ব্যাগেই সব টাকা ছিল। পুলিশকে মৌখিকভাবে বিষয়টি জানানো হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে লিখিত অভিযোগ দেবো।'

নরসিংদী কার্যালয়ের ডিস্ট্রিবিউটর শহীদ জানান, দেলোয়ারের পেটে ও শাহীনের হাতে গুলি লেগেছে।

এ বিষয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন পলাশ বলেন, 'আমি ঘটনাস্থলে এসেছি। আমরা সবার সঙ্গে কথা বলার চেষ্টা করছি।'

Comments