বাংলাদেশ

নেত্রকোণা ও ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১৯

আহতদের মধ্যে ১১ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
দুর্ঘটনায় নিহত ও আহতদের স্বজনরা কান্নায় ভেঙে পরেন। ছবি: সংগৃহীত

নেত্রকোণা ও ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ১৯ জন আহত হয়েছেন।

আজ সোমবার সকাল সাড়ে ১১টার দিকে নেত্রকোণার কলমাকান্দায় দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন এবং নয়জন আহত হয়েছেন।

এ দুর্ঘটনায় নিহত বেবী আক্তার (২০) কলমাকান্দার মন্তলা গ্রামের মারুফ বিশ্বাসের স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক জানান, সিএনজিচালিত অটোরিকশা দুটির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই বেবী আক্তার নিহত হন।

আহতদের উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বেবী আক্তারের স্বামী মারুফ বিশ্বাস (২৪), অটোরিকশার অপর তিন যাত্রী রিপন চন্দ্র সরকার (৪৫), মহিবুল ইসলাম (৪০) এবং ময়না পারভীনের (২৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (এমএমসিএইচ) পাঠানো হয়েছে।

ময়মনসিংহের ভালুকায় আজ দুপুর ১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা শহীদ মিনার এলাকায় ঢাকাগামী একটি ট্রাক উল্টে ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দিলে নাজমুল হুদা আনসারী (৪০) নামে একজন নিহত ও অপর সাতজন আহত হয়েছেন।

ভালুকার ভরাডোবা হাইওয়ে থানার ওসি মো. আতাউর রহমান জানান, আহত সাতজনকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় এমএমসিএইচে পাঠানো হয়।

এ ছাড়া, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের মোরাখোলা এলাকায় দুপুর দেড়টার দিকে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত ও তিনজন আহত হয়েছেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোহাম্মদ মাজেদুর রহমান জানান, আহত যাত্রীদের দ্রুত এমএমসিএইচে নিয়ে যাওয়া হয়।

Comments