শ্রীপুরে পোশাকশ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ

‘ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বলা যাবে তিনি কীভাবে মারা গেছেন।’
লতিফ। ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে এক পোশাকশ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তুলেছে নিহতের পরিবার।

নিহত লতিফ (২৬) শ্রীপুর উপজেলা করয়তলা গ্রামের পৌরসভার নয় নম্বর ওয়ার্ডের আব্দুল খালেক ছেলে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। তার দুই সন্তান রয়েছে।

আজ শুক্রবার সকাল ১০টায় শ্রীপুর থানার উ-পরিদর্শক (এসআই) তাজমুল ইসলাম দ্য ডেইলি স্টারকে বলেন, ভোররাতে নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের মরদেহ শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আনা হয়েছে।

নিহত লতিফকে পিটিয়ে মারা হয়েছে কি না, জানতে চাইলে পুলিশ বলেছে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে চিকিৎসক বলতে পারবেন যে তিনি কীভাবে মারা গেছেন।

নিহতের ছোট বোন খাদিজা বলেন, বৃহস্পতিবার রাতে আমার ভাই বাসায় ছিল। রাত আনুমানিক ১০টার দিকে আমার ভাইয়ের মোবাইলে ফোন আসে। ফোন পেয়ে সে বাসার বাইরে যায়। ঘণ্টাখানেক পরে গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা বাসায় নিয়ে আসে। পরে আমরা তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরে চিকিৎসক মৃত ঘোষণা করেছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সুদেব চক্রবর্তী ডেইলি স্টারকে বলেন, লতিফকে মৃত অবস্থায় আনা হয়েছে। মরদেহটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বলতে পারবে তিনি কীভাবে মারা গেছেন।

Comments