জনগণ সঙ্গে থাকলে সব সমস্যার সমাধান সম্ভব: নোয়াখালীতে স্বরাষ্ট্র উপদেষ্টা

জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, কোম্পানীগঞ্জের মুছাপুর রেগুলেটর সম্পূর্ণ ধ্বসে গেছে। এটি দ্রুত পুনর্নির্মাণের পদক্ষেপ নেওয়া হবে।
সোমবার দুপুরে নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টার (পিটিসি) মাঠে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ এবং ওষুধ বিতরণ করেন স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী। ছবি: স্টার

জনগণ সঙ্গে থাকলে সব সমস্যা সমাধান করা সম্ভব বলে মন্তব্য করেছেন অন্তর্বর্তী সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী।

তিনি বলেন, 'ত্রাণ ও ওষুধের কোনো অভাব হবে না। অনেক জায়গায় যেতে সমস্যা হচ্ছে। তাই ত্রাণ পৌঁছাতে দেরি হচ্ছে। এই অসুবিধা বেশি সময় থাকবে না। জনগণ সাহায্য করলে প্রশাসন সব জায়গায় ত্রাণ নিয়ে পৌঁছে যেতে পারবে। আপনারা প্রশাসনকে সহযোগিতা করুন।'

সোমবার দুপুরে নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টার (পিটিসি) মাঠে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ এবং ওষুধ বিতরণ অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, কোম্পানীগঞ্জের মুছাপুর রেগুলেটর সম্পূর্ণ ধ্বসে গেছে। এটি দ্রুত পুনর্নির্মাণের পদক্ষেপ নেওয়া হবে। জনগণকে বলব, আপনারাও আমাদের সাহায্য সহযোগিতা করুন। সবার প্রচেষ্টায় নিশ্চয় ভালো কিছু হবে।

এর আগে সকাল পৌনে ১১টায় বিজিবির তত্ত্বাবধানে হেলিকপ্টারে ফেনীর ছাগলনাইয়ায় গিয়ে ত্রাণ ও ওষুধসামগ্রী বিতরণ করেন স্বরাষ্ট্র উপদেষ্টা। এরপর তিনি কুমিল্লার উদ্দেশে রওনা হন।

এ সময় বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সচিব মশিউর রহমান, নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান, সেনাবাহিনীর ১৬ ফিল্ড আর্টিলারির লেফটেন্যান্ট কর্নেল আশরাফ উদ্দিন, সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার, অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেনসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comments