ঝিনাইদহ জেলা আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

এয়ারপোর্টে নেমে দেখি বিলবোর্ডে আমার নামটাও ভুল: কাদের

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতা-কর্মীদের প্রতি অসন্তোষ প্রকাশ করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতা-কর্মীদের প্রতি অসন্তোষ প্রকাশ করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, এয়ারপোর্টে নেমেই দেখি বিলবোর্ডে আমার নামটাও ভুল।

আজ রোববার দুপুরে শহরের পানি উন্নয়ন বোর্ড মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, আমাদের নেত্রী বলেছেন, সাশ্রয় করতে হবে। অত বিশালবহুল সম্মেলন আমরা করবো না। জেলাতে এত বিলবোর্ড! হায় রে বিলবোর্ড! এয়ারপোর্টে নেমেই দেখি বিলবোর্ডে আমার নামটাও ভুল। সামনে দেখি এক রকম, শেখ হাসিনার ডিজিটাল। বিলবোর্ডে  দেখি আরেক রকম চেহারা। শেখ হাসিনার বিলবোর্ড সবাইকে নায়ক বানিয়ে ফেলছে। এত বিলবোর্ড আমি জীবনে আর দেখিনি। কেন এত পয়সা খরচ করেন! এ অপচয় করবেন না। গরিবকে সাহায্য করেন। মানুষকে খুশী করুন। এটা হলো আপনাদের কাজ। অপকর্ম করবেন না। অপকর্ম কারা করে আমরা জানি। সময় মতো সংশোধন না হলে খবর আছে।

বিএনপির কর্মসূচি প্রসঙ্গে তিনি বলেন, আন্দোলনে আগে তাদের পতন হয়েছে। বাড়াবাড়ি করলে এবারও তাদের পতন হবে। আন্দোলনেও পতন হবে, নির্বাচনেও পতন হবে।

বিএনপি মহাসচিব প্রসঙ্গে কাদের বলেন, মির্জা ফখরুল আমাদের আপনি থেকে তুমি...আমার মনে হয়, আগামী মিটিংয়ে তুই বলবে।

Comments

The Daily Star  | English

How Islami Bank was taken over ‘at gunpoint’

Islami Bank, the largest private bank by deposits in 2017, was a lucrative target for Sheikh Hasina’s cronies when an influential business group with her blessing occupied it by force – a “perfect robbery” in Bangladesh’s banking history.

8h ago