খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে আ. লীগ নেতার ফেসবুক স্ট্যাটাস নিয়ে যা হলো

স্ট্যাটাসের পক্ষে-বিপক্ষে অনেক রকম মন্তব্য আসে। বিএনপির অনেকে এই দাবির প্রতি সমর্থন জানিয়ে মন্তব্য করেন। মিশ্র প্রতিক্রিয়া জানান ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।
আবদুল মোতালেব হাওলাদার। ছবি: সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবি জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতালেব হাওলাদারকে দলের পক্ষ থেকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান আজ তাকে কারণ দর্শানো নোটিশ দেন। আগামী তিন দিনের মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছে তাকে।

বিদেশে খালেদা জিয়ার চিকিৎসার অনুমতি দিতে শনিবার রাতে ফেসবুকে স্ট্যাটাস দেন আব্দুল মোতালেব। সেখানে তিনি বলেন, প্রয়োজনে আইন পরিবর্তন করে হলেও খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়া উচিত। তার এ স্ট্যাটাসের পক্ষে-বিপক্ষে অনেক রকম মন্তব্য আসে। বিএনপির অনেকে এই দাবির প্রতি সমর্থন জানিয়ে মন্তব্য করেন। মিশ্র প্রতিক্রিয়া জানান ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন বলেন, মোতালেব হাওলাদারকে শো-কজ করা হয়েছে। তিনি এমন মন্তব্য করতে পারেন না। এটি দলের শৃঙ্খলা পরিপন্থী। জবাব সন্তোষজনক না হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব হাওলাদার বলেন, খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠালে দলের ভাবমূর্তি উজ্জ্বল হবে। দেশের মানুষের কাছেও প্রধানমন্ত্রীর গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে। এ কারণে আমি নিজেই পোস্টটি দিয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা। তার মানবিকতার কারণেই খালেদা জিয়া বাসায় থেকে চিকিৎসার সুযোগ পাচ্ছেন।

 

Comments