শীর্ষ খবর

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল নারী ডাক্তারের

রাজধানীর বিজয় সরণি মোড়ে পথ দুর্ঘটনায় এক নারী ডাক্তার নিহত হয়েছেন। নিহতের নাম আক্তার জাহান রুম্পা। আজ ভোর পৌনে ৫টার দিকে তাকে বহনকারী সিএনজি অটোরিকশাকে একটি বাস মুখোমুখি ধাক্কা দিলে হাসপাতালে নেওয়ার পর তিনি প্রাণ হারান।
আক্তার জাহান রুম্পা। ছবিটি তার ফেসবুক প্রোফাইল থেকে নেওয়া

রাজধানীর বিজয় সরণি মোড়ে পথ দুর্ঘটনায় এক নারী ডাক্তার নিহত হয়েছেন। নিহতের নাম আক্তার জাহান রুম্পা। আজ ভোর পৌনে ৫টার দিকে তাকে বহনকারী সিএনজি অটোরিকশাকে একটি বাস মুখোমুখি ধাক্কা দিলে হাসপাতালে নেওয়ার পর তিনি প্রাণ হারান।

পুলিশ জানায়, নিহত আক্তার জাহান রুম্পার (২৮) বাড়ি চট্টগ্রামের হালিশহর এলাকায়। সিলেটের ওসমানী নগর উপজেলার একটি বেসরকারি হাসপাতালে তিনি চোখের চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন।

রুম্পার দেবর সাঈদ মোহাম্মদ আব্দুল্লাহ জানান, দুই মাস আগে তার ভাইয়ের সঙ্গে আকদ হয়। এই শীতেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার কথা ছিল।

তিনি আরও বলেন, একটি পরীক্ষায় অংশ নিতে সিলেট থেকে ঢাকার মহাখালী বাস টার্মিনালে নেমে অটোরিকশায় উঠেছিলেন রুম্পা। তার সঙ্গে দেখা করার জন্য তার ভাইয়ের আজই চট্টগ্রাম থেকে ঢাকায় আসার কথা ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মিনহাজ উদ্দিন জানান, বিজয় সরণি মোড়ে পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা গ্রিন লাইন পরিবহনের একটি বাস সিএনজি অটোরিকশাটিকে ধাক্কা দিলে চালক ও রুম্পা গুরুতর আহত হন। বিকেল সোয়া ৫টার দিকে ডাক্তাররা রুম্পাকে মৃত ঘোষণা করেন। আহত চালকের চিকিৎসা চলছে।

এ ব্যাপারে তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করা হয়েছে। ভিডিও ফুটেজ দেখে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comments

The Daily Star  | English

MV Abdullah passing through high-risk piracy area

Precautionary safety measures in place, Italian Navy frigate escorting it

39m ago