সমালোচনার পর পোস্টারে খালেদা জিয়া

সমালোচনার পর মৌলভীবাজার-২ আসনে ধানের শীষের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদের পোস্টার ও ব্যানারে রাখা হয়েছে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার ছবি।
Poster
নতুন করে ছাপানো পোস্টারে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার ছবি। ছবি: স্টার

সমালোচনার পর মৌলভীবাজার-২ আসনে ধানের শীষের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদের পোস্টার ও ব্যানারে রাখা হয়েছে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার ছবি।

এর আগে ঐক্যফ্রন্টের এই শীর্ষ নেতা, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং সাবেক সংসদ সদস্য সুলতান মনসুরের পোস্টার কিংবা প্রধান নির্বাচনী কার্যালয়ে জিয়া পরিবারের কোনো ছবি ব্যবহার না করায় ক্ষুব্ধ হন নেতাকর্মীরা।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠায় নতুন করে ছাপানো পোস্টারে খালেদা জিয়ার ছবি যুক্ত করা হয়। এছাড়াও, প্রধান নির্বাচনী কার্যালয়ে ঝোলানো ব্যানারেও যুক্ত করা হয় বিএনপি’র প্রধানের ছবি।

Banner
নতুন করে তৈরি করা ব্যানারে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার ছবি। ছবি: স্টার

আজ (১৩ ডিসেম্বর) কুলাউড়া থানা বিএনপির সাধারণ সম্পাদক রেদওয়ান খান বলেন, “আগে ঐক্যফ্রন্ট থেকে ব্যানার-ফেস্টুন করা হয়েছিলো। আজকে আমরা বিএনপির পক্ষ থেকে নতুন করে পোস্টার করেছি। নতুন পোস্টারগুলোতে প্রার্থীর ছবির সঙ্গে আমাদের নেত্রীর ছবি দেওয়া হয়েছে।”

তবে দুই পক্ষের মধ্যে একটু ভুল বোঝা-বুঝির হয়েছিলো বলে উল্লেখ করে তিনি বলেন, “এর অবসান হয়েছে। আমরা আবার এক হয়ে কাজ করছি।”

যোগাযোগ করা হলে ধানের শীষের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

আরও পড়ুন:

জিয়া পরিবারের ছবি ব্যবহার না করায় তোপের মুখে ‘ধানের শীষ’-এর সুলতান মনসুর

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

7h ago