এক ও একের অধিক বিয়ে

শোবিজের তারকাদের বিভিন্ন বিষয় নিয়ে ভক্তদের আগ্রহ রয়েছে। সেই আগ্রহ থেকে তারা জানতে চান তারকারা কার সঙ্গে প্রেম করছেন বা বিয়ে করছেন কাকে। ২০১৮ সালে শোবিজের অনেক তারকা ঘর বেঁধেছেন। কারো প্রথম বিয়ে, কারো বা আবার একের অধিক। সেসব নিয়ে দ্য ডেইলি স্টার অনলাইনের এই আয়োজন।

শোবিজের তারকাদের বিভিন্ন বিষয় নিয়ে ভক্তদের আগ্রহ রয়েছে। সেই আগ্রহ থেকে তারা জানতে চান তারকারা কার সঙ্গে প্রেম করছেন বা বিয়ে করছেন কাকে। ২০১৮ সালে শোবিজের অনেক তারকা ঘর বেঁধেছেন। কারো প্রথম বিয়ে, কারো বা আবার একের অধিক। সেসব নিয়ে দ্য ডেইলি স্টার অনলাইনের এই আয়োজন।

bappa and tania
বাপ্পা মজুমদার ও তানিয়া হোসেন। ছবি: সংগৃহীত

বাপ্পা মজুমদার

দ্বিতীয়বারের মতো বিয়ে করেছেন কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার। ১৬ মে বাপ্পা ও অভিনেত্রী তানিয়া হোসেনের বাগদান হয়। তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় ২৪ জুন।

এটি বাপ্পা মজুমদার এবং তানিয়া হোসেনের দ্বিতীয় বিয়ে। বাপ্পা এর আগে বিয়ে করেছিলেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনীকে আর তানিয়া বিয়ে করেছিলেন পরিচালক দেবাশীষ বিশ্বাসকে।

siyam and abonti
সিয়াম আহমেদ ও অবন্তী। ছবি: সংগৃহীত

সিয়াম

২০১৮ সালের ১৬ ডিসেম্বর বিয়ে করেছেন সিয়াম আহমেদ। তার স্ত্রীর নাম অবন্তী। বিয়ের আগে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো দুজনের। ১৪ ডিসেম্বর গায়ে-হলুদ হয় কনের বাসায়। পরেরদিন রাতে সিয়ামের রাজারবাগের বাসায় ঘরোয়া আয়োজনে আরেকটি গায়ে হলুদের অনুষ্ঠান হয়। তাদের বিয়ে হয় ১৬ ডিসেম্বর।

নাবিলা ও জোবায়দুল হক রিম। ছবি: সংগৃহীত

নাবিলা

২০১৮ সালের ২৬ এপ্রিল বিয়ে করেন ‘আয়নাবাজি’ অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। বরের নাম জোবায়দুল হক রিম। তারা দুজন শৈশবের বন্ধু। সেই বন্ধুত্বের সূত্রেই তাদের প্রেম ও পরে বিয়ে হয়।

শবনম ফারিয়া ও হারুনুর রশীদ অপু। ছবি: সংগৃহীত

শবনম ফারিয়া

২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটি বদল হয় শবনম ফারিয়ার। তার হবু বরের নাম হারুনুর রশীদ অপু। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। আগামী বছর ১ ফেব্রুয়ারি তাদের বিয়ে হবে। এর আগে ২৬ জানুয়ারি হবে মেহেদি উৎসব এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

tausif mambub and zara
তৌসিফ মাহবুব ও জান্নাতুল ফেরদৌস জারা। ছবি: সংগৃহীত

তৌসিফ মাহবুব

টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব বিয়ে করেন ২০১৮ সালের ৯ ফেব্রুয়ারি। তার স্ত্রীর নাম জান্নাতুল ফেরদৌস জারা। দীর্ঘদিন তাদের প্রেমের সম্পর্ক ছিলো। পরে পারিবারিক আয়োজনে বিয়ে করেন দুজন।

ইরেশ যাকের

অভিনেতা ইরেশ যাকের ২০১৮ সালের ১৮ ফেব্রুয়ারি বিয়ে করেন মিম রশিদকে। ইরেশের এটি প্রথম বিয়ে হলেও মিমের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে মিম বিয়ে করেছিলেন পরিচালক অমিতাভ রেজাকে।

ফারজানা ব্রাউনিয়া

২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেছেন উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া। তার বরের নাম লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী। দুই পরিবারের সম্মতিতে ৬ নভেম্বর তাদের আকদ এবং ১৬ নভেম্বর বিয়ে হয়।

Comments

The Daily Star  | English

Abu sayed’s death in police firing: Cops’ FIR runs counter to known facts

Video footage shows police shooting at Begum Rokeya University student Abu Sayed, who posed no physical threat to the law enforcers, during the quota reform protest near the campus on July 16. He died soon afterwards.

6h ago