ডিবি পুলিশ কার্যালয়ে ইয়াবা সেবন, ছবি ভাইরাল

বরিশালের গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে বসে এক ব্যক্তি ইয়াবা সেবন করছেন। গতকাল (১১ ডিসেম্বর) এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে।
barishal db office
মওদুদ করিম। ছবি: সংগৃহীত

বরিশালের গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে বসে এক ব্যক্তি ইয়াবা সেবন করছেন। গতকাল (১১ জানুয়ারি) এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

বরিশাল মহানগর পুলিশের গোয়েন্দা শাখার সহকারী কমিশনার নাসিরউদ্দিন মল্লিক জানান, গত বৃহস্পতিবার রাতে বরিশাল সদর উপজেলার বেলতলা এলাকা থেকে মওদুদ করিম নামের ওই ব্যক্তিকে আটক করে ডিবি পুলিশ। এসময় তাকে তল্লাশি করে আটটি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

নাসিরউদ্দিন মল্লিকের দাবি, মওদুদকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদের সময় তিনি কীভাবে ইয়াবা গ্রহণ করেন তা দেখতে চাওয়া হয়। তিনি তা দেখাতে গেলে ডিবি’র এক সদস্য তার স্মার্টফোন দিয়ে ছবি তুলে তা ফেসবুকে পোস্ট করেন।

ওই ছবিতে দেখা যায়, মওদুদের ডান হাতে হাতকড়া পরানো রয়েছে।

ছবিটি ফেসবুকে পোস্ট করার জন্য ডিবি’র উপপরিদর্শক দেলোয়ার হোসেনকে সতর্ক করা হয়েছে বলেও জানান নাসিরউদ্দিন।

গতকাল বিকেলে বরিশালের আদালতে উপস্থিত করার পর মওদুদকে কারাগারে পাঠানো হয়েছে।

ডিবি পুলিশের ওই কর্মকর্তা জানান, এ ঘটনায় বরিশাল কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Ctg’s Tekpara slum fire guts 80 shanties

At least 80 shanties were burned down in a fire that broke out at a slum at Tekpara in Firingibazar of Chattogram city this afternoon

34m ago