শীর্ষ খবর

যেসব এলাকায় গ্যাস থাকবে না আগামীকাল

ঢাকার বড় একটি অংশে আগামীকাল মঙ্গলবার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। মেট্রোরেলের নির্মাণ কাজের জন্য পাইপলাইন স্থানান্তর করার জন্য মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে পরদিন বুধবার সকাল ৬টা পর্যন্ত ১২ ঘণ্টা গ্যাস বন্ধ থাকবে।
পূর্ব ঘোষণা ছাড়াই শনিবার রাজধানীর বড় একটি অংশে গ্যাস সরবরাহ বন্ধ থাকায় ভোগান্তিতে পড়ে মানুষ। ছবি: রাশেদ সুমন

ঢাকার বড় একটি অংশে আগামীকাল মঙ্গলবার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে, মেট্রোরেলের নির্মাণ কাজের জন্য পাইপলাইন স্থানান্তর করার জন্য মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে পরদিন বুধবার সকাল ৬টা পর্যন্ত ১২ ঘণ্টা গ্যাস বন্ধ থাকবে। এই সময়ের মধ্যে আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকরা গ্যাস পাবেন না।

মঙ্গলবার সন্ধ্যা থেকে যেসব এলাকায় গ্যাস থাকবে না সেগুলো হলো: মিরপুর, শ্যামলী, মণিপুরীপাড়া, আগারগাঁও, ধানমন্ডি, মোহাম্মদপুর, গণভবন, জাতীয় সংসদ ভবন, কলাবাগান, হাজারীবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, শাহবাগ গ্রিনরোড, পুরান ঢাকার সমস্ত এলাকা, বঙ্গভবন, গোপীবাগ, স্বামীবাগ, রামপুরা এলাকা, বনশ্রী, নন্দীপাড়া, মগবাজার, সিদ্ধেশ্বরী, সেগুনবাগিচা, মিন্টো রোড, তেজগাঁও, খিলগাঁও বাসাবো, মতিঝিল, কমলাপুর এবং কাছাকাছি এলাকা।

আশুলিয়ায় সঞ্চালন লাইনে একটি ভালভ অকেজো হয়ে যাওয়ার কারণে গত শনিবার সকাল থেকে প্রায় ২৪ ঘণ্টা রাজধানীর বড় একটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ ছিল। পূর্ব ঘোষণা ছাড়াই এদিন গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যাওয়ায় আশুলিয়া, সাভার, আমিনবাজার, গাবতলী, মিরপুর, পাইকপাড়া, পীরেরবাগ, কল্যাণপুর, শ্যামলী, রিং রোড, মনসুরাবাদ, কাদিরাবাদ, মোহাম্মদপুর, লালমাটিয়া, ধানমন্ডি, আজিমপুর ও হাজারিবাগ এলাকার মানুষকে ঘুম থেকে উঠেই ভোগান্তিতে পড়তে হয়েছিল।

Comments

The Daily Star  | English

The taste of Royal Tehari House: A Nilkhet heritage

Nestled among the busy bookshops of Nilkhet, Royal Tehari House is a shop that offers students a delectable treat without burning a hole in their pockets.

2h ago