গ্যাস পাইপলাইন থেকে বাসে আগুন লেগে ধানমন্ডিতে আহত ৮

পাইপলাইনের ছিদ্র থেকে বেরোনো গ্যাস থেকে বাসে আগুন লেগে ধানমন্ডিতে মিরপুর রোডে অন্তত আট জন যাত্রী আহত হয়েছেন। আজ বুধবার এই ঘটনায় বাসটি ভস্মীভূত হয়ে গেছে।
ধানমন্ডি-২৭ নম্বর রোডের কাছে সানরাইজ প্লাজার সামনে পাইপ লাইনের ছিদ্র দিয়ে বেরোনো গ্যাস থেকে একটি বাসে আগুন লেগে আট জন আহত হয়েছেন। ছবি: ফেসবুক/ট্রাফিক এলার্ট

পাইপলাইনের ছিদ্র থেকে বেরোনো গ্যাস থেকে বাসে আগুন লেগে ধানমন্ডিতে মিরপুর রোডে অন্তত আট জন যাত্রী আহত হয়েছেন। আজ বুধবার এই ঘটনায় বাসটি ভস্মীভূত হয়ে গেছে।

মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আশরাফুল ইসলাম দ্য ডেইলি স্টারকে বলেন, বিকেল ৩টা ৩৫ মিনিটের দিকে ধানমন্ডি-২৭ নম্বর রোডের কাছে সানরাইজ প্লাজার সামনে একটি ৭-নম্বর বাসে আগুন লাগে। পাইপলাইনের ছিদ্র থেকে বেরোনো গ্যাস থেকেই বাসটিতে আগুন লাগে বলে তিনি নিশ্চিত করেছেন।

এসময় আরেকটি পিক আপ ভ্যানে আগুন লেগে যায় জানিয়ে তিনি বলেন, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সময় মানিক মিয়া এভিনিউ পর্যন্ত মিরপুর রোডের একপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। সন্ধ্যা ৬টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত পাইপলাইনের ছিদ্র দিয়ে গ্যাস বের হচ্ছিল।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জি জি বিশ্বাস দ্য ডেইলি স্টারকে বলেন, পাইপের ছিদ্র দিয়ে যেখানে গ্যাস বেরচ্ছিল ঠিক সেখানেই গিয়ে বাসটি দাঁড়িয়েছিল। এতে আগুন লেগে গিয়ে বাসেও আগুন ছড়িয়ে পড়ে।

এই ঘটনায় আহত আট জনের মধ্যে দুজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। অপেক্ষাকৃত গুরুতর আহত দুজনকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Sajek accident: Death toll rises to 9

The death toll in the truck accident in Rangamati's Sajek increased to nine tonight

4h ago