ডাকসু নির্বাচন

মোস্তাফিজুরকে ভিপি, অনিককে জিএস করে ছাত্রদলের প্যানেল ঘোষণা

মো. মোস্তাফিজুর রহমানকে ভিপি (সহ-সভাপতি) এবং মো. আনিসুর রহমান খন্দকার অনিককে জিএস (সাধারণ সম্পাদক) করে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদ (ডাকসু) নির্বাচনে প্যানেল ঘোষণা করেছে।
Chhatradal
আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদ (ডাকসু) নির্বাচনে ছাত্রদল মনোনীত ভিপি (সহ-সভাপতি) মো. মোস্তাফিজুর রহমান এবং জিএস (সাধারণ সম্পাদক) মো. আনিসুর রহমান খন্দকার অনিক। ছবি: সংগৃহীত

মো. মোস্তাফিজুর রহমানকে ভিপি (সহ-সভাপতি) এবং মো. আনিসুর রহমান খন্দকার অনিককে জিএস (সাধারণ সম্পাদক) করে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদ (ডাকসু) নির্বাচনে প্যানেল ঘোষণা করেছে।

একই সঙ্গে দলের পক্ষ থেকে হল সংসদের প্যানেলও ঘোষণা করা হয়েছে।

আজ (২৫ ফেব্রুয়ারি) রাজধানীর নয়াপল্টনে অবস্থিত ছাত্রদল কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক আকরামুল হাসান ডাকসু ও হল সংসদ নির্বাচনের প্যানেল ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সাবেক ছাত্রনেতা রকিবুল ইসলাম বকুল ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান।

ছাত্রদল ঘোষিত ডাকসু প্যানেলে আরও রয়েছেন খোরশেদ আলম সোহেল (সহ-সাধারণ সম্পাদক- এজিএস), জাফরুল হাসান নাদিম (স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক), মাকসুদুর রহমান (বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), কানেতা ইয়ালাম (কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদক), আশরাফুল আলম উজ্জ্বল (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), মিনহাজ আহমেদ প্রিন্স (সাহিত্য ও প্রকাশনা সম্পাদক), কাইয়ূম উল ইসলাম (সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক), মনিরুজ্জামান মামুন (ক্রীড়া সম্পাদক), মাহফুজুর রহমান চৌধুরী (ছাত্র পরিবহন বিষয়ক সম্পাদক) এবং তৌহিদুল ইসলাম (সমাজ সেবা সম্পাদক)।

এছাড়াও, সদস্য পদে রয়েছেন- হাবিবুল বাশার, শাহিনূর ইসলাম, ইকবাল হোসাইন, সাইদ বিন আনোয়ার, সাহাব উদ্দিন, মাহমুদুল হাসান, সাফায়াত হাসনাইন সাবিত, তানভীর আজাদী সাকিব, সুলতান মো. সালাউদ্দিন সিদ্দিক, শরীফুল, ইমাম আল নাসের মিশুক, আলমগীর হোসেন, এবং আবুল বাশার।

উল্লেখ্য, আগামী ১১ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় ছাত্রসংসদ (ডাকসু) এবং হল সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আর পড়ুন:

ডাকসুতে ছাত্রলীগের ভিপি পদে শোভন, জিএস পদে রাব্বানী

ডাকসু নির্বাচন: ছাত্রলীগের বিদ্রোহী প্যানেল

ডাকসু নির্বাচনে কোটা সংস্কার আন্দোলনকারীদের প্যানেল

ডাকসু নির্বাচন: প্রগতিশীল ছাত্র জোট ও সাম্রাজ্যবাদ বিরোধী ছাত্র ঐক্যের সম্মিলিত প্যানেল

Comments