অনলাইনে পাওয়া যাবে শাকিব খানকে

আগামী কিছুদিনের মধ্যে অনলাইনে সরব হচ্ছেন শাকিব খান। তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’-এ নিয়মিত হচ্ছেন তিনি।
Shakib Khan
শাকিব খান। ছবি: সংগৃহীত

আগামী কিছুদিনের মধ্যে অনলাইনে সরব হচ্ছেন শাকিব খান। তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’-এ নিয়মিত হচ্ছেন তিনি।

বর্তমানে চ্যানেলটির সাবসক্রাইবারের সংখ্যা ৬২,৩০০ এর বেশি।

গতবছর নিজের জন্মদিনে (২৮ মার্চ) এই নায়ক ডিজিটাল কনটেন্ট ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক বঙ্গবিডি আয়োজনে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ইউটিউব চ্যানেলটি চালু করেছিলেন। প্রায় একবছর চ্যানেলটি কনটেন্ট শূন্যতায় থাকলেও আগামীতে নতুন নতুন ভিডিও পাওয়া যাবে জানিয়েছেন শাকিব খান।

ডেইলি স্টার অনলাইনকে শাকিব খান বলেন, “এখন থেকে নিয়মিত ইউটিউব চ্যানেলে নতুন নতুন কনটেন্ট আসবে। আমার প্রডাকশন হাউজ এসকে ফিল্মস থেকে যতোগুলো কাজ করবো সব কনটেন্ট এই চ্যানেলে পাওয়া যাবে।”

ঈদের ছবি ‘পাসওয়ার্ড’ এর গান, টিজার, ট্রেলার- সবকিছুই ‘শাকিব খান অফিসিয়াল’-এ প্রকাশিত হবে উল্লেখ করে ঢাকাই চলচ্চিত্রের এই শীর্ষ অভিনেতা বলেন, “এছাড়াও শুটিং এবং গানের বিহাইন্ড দ্য সিন ভিডিও আকারে প্রকাশ করা হবে ওই চ্যানেলে।”

Comments

The Daily Star  | English
US supports democratic Bangladesh

US supports a prosperous, democratic Bangladesh

Says US embassy in Dhaka after its delegation holds a series of meetings with govt officials, opposition and civil groups

10h ago